বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে সরব প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে
ভিডিয়ো বার্তা পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে 
ভিডিয়ো বার্তা পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে 

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে সরব প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

  • প্ল্যাকার্ড হাতে এদিন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করলেন তাঁর পবিত্র রিসতা কো-স্টার। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করছেন প্রয়াত অভিনেতার পরিবার। এই উদ্যোগে পরিবারের সঙ্গে রয়েছে সুশান্তের কোটি কোটি ভক্ত, যাঁরা শুরু থেকেই সুশান্তের মৃত্যুর নিরপেক্ষ তদন্ত দাবি করে আসছে। বৃহস্পতিবার সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন, এবার সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়ে ভিডিয়ো বার্তা দিলেন অঙ্কিতা লোখান্ডে। 

View this post on Instagram

#justiceforsushantsinghrajput. #CBIforSSR

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

দশ সেকেন্ডের এই ভিডিয়ো বার্তায় অঙ্কিতা বললেন- ‘গোটা দেশ জানতে চায় সুশান্তের সঙ্গে কী ঘটেছিল, আমরা সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চাই, আমরা সিবিআই তদন্ত চাই’।

এদিন সুশান্তের দিদি শ্বেতার সিবিআই তদন্তের দাবি সংক্রান্ত টুইট, রি-টুইট করেন অঙ্কিতা। সুশান্তের প্রাক্তন বান্ধবী লেখেন- ‘আমরা সত্যিটা জানব এবং অবশ্যই সুবিচার পাব দি’।

বৃহস্পতিবার সুশান্তের দিদি শ্বেতা সিং একটি ভিডিয়ো পোস্ট করে সুশান্তের অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে বলেন তাঁর পরিবারের পাশে দাঁড়াতে। 'হ্যালো..আমি সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। আমার সকলের কাছে অনুরোধ দয়া করে সবাই একজোট হন এবং সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি রাখুন। সত্যিটা জানবার আমাদের অধিকার আছে। সুশান্তের মৃত্যু ন্যায়বিচার পাওয়ার অধিকার আমাদের আছে। না হলে আমারা কোনওদিনও শেষটা দেখতে পাব না। আমরা আমাদের জীবনটা শান্তিতে বাঁচতে পারব না। মন থেকে আপনাদের সকলের কাছে আর্জি সিবিআই তদন্তের দাবি জানান কারণ আমাদের সত্যিটা জানার অধিকার আছে'।

ভালোবাসার সম্পর্ক ভেঙে গেলেও সুশান্তের সঙ্গে তাঁর 'পবিত্র রিসতা' অটুটই রয়েছে তা বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। ২০০৯ সালে একতা কাপুরের টেলিভিশন শো, পবিত্র রিসতায় মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল সুশান্ত-অঙ্কিতার। মানব-অর্চনা হয়ে কোটি কোটি ভারতীয় মনে রাজ করেছেন তাঁরা। এই সিরিয়ালের সেটেই শুরু তাঁদের বন্ধুত্ব, সম্পর্ক প্রেমে পর্যন্ত গড়াতে বেশি সময় নেয়নি। শুধু প্রেম সম্পর্কই নয়,রীতিমতো লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর পরেও প্রাক্তন প্রেমিককে সংবাদমাধ্যমে বা বলিউডের তরফে অবসাদগ্রস্ত এবং বাইপোলার তকমা দেওয়ার চেষ্টা করা হলে প্রতিবাদ জানান অঙ্কিতা। জোর গলায় বলেন, ‘সুশান্ত আর যাই হোক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করতে পারে না’। 

বন্ধ করুন