বাড়ি > বায়োস্কোপ > পাটনার বাড়িতে সুশান্তের স্মরণসভা,পরিবারের ছোট ছেলের স্মৃতি আঁকড়েই কাটছে দিন
রবিবার সুশান্তের পাটনার বাড়িতে আয়োজিত হল স্মরণসভা 
রবিবার সুশান্তের পাটনার বাড়িতে আয়োজিত হল স্মরণসভা 

পাটনার বাড়িতে সুশান্তের স্মরণসভা,পরিবারের ছোট ছেলের স্মৃতি আঁকড়েই কাটছে দিন

  • সুশান্তের পাটনার রাজীব নগরের বাড়িতে রবিবার প্রয়াত অভিনেতার স্মরণে এক প্রার্থনাসভার আয়োজন করেছিল পরিবার। 

দেখতে দেখতে এক সপ্তাহ। সুশান্ত যে আর নেই সেই কঠিন সত্যিটা মেনে নিতে এখন পারছে না তাঁর পরিবার। এর মাঝেই রবিবার সুশান্তের পাটনার রাজীব নগরের বাড়িতে তাঁর প্রথর্না সভার আয়োজন করেছিল প্রয়াত অভিনেতার পরিবার। সেই স্মরণসভারই বেশ কিছু ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।  সাদা ফুল দিয়ে সাজানো সুশান্তের হাসিমাখা মুখখানা দেখলে সত্যি মন কাঁদছে! মাত্র ৩৪ বছর বয়সে এই অকাল বিদায়,এমনটা বোধহয় হওয়ার ছিল না। 

১৪ জুন,রবিবার বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যাই করেছেন সুশান্ত, প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের,তবে মেলেনি কোনও সুইসাইড নোট। গত সোমবার মুম্বইয়ের ভিলে পার্লের পবন হংস শ্মশানে অভিনেতার শেষকৃত্য অনুষ্ঠিত হয়,তাঁর মুখাগ্নি করেন বাবা কেকে সিং। এরপর বুধবার পাটনা ফিরে আসে পরিবার। বৃহস্পতিবার পাটনার দিঘাঘাটে গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন করে পরিবার। 

শেষ দশদিনে অভিনেতার সঙ্গে যে সকল মানুষের যোগাযোগ হয়েছে সকলেই জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। গত বৃহস্পতিবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে প্রায় দশ ঘন্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সুশান্ত যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তা নিশ্চিত করেছে পুলিশ। মনোবিদের পরামর্শ নিচ্ছিলেন,তাঁর অ্যাপর্টমেন্ট থেকে মিলেছে প্রেসক্রিবশন,ওষুধ, জানিয়েছে মুম্বই পুলিশ। তদন্তে নেমে ইতিমধ্যেই ১৬ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ।

অনেক মিডিয়া রিপোর্ট বলছে পেশাদার জীবনে রেষারেষির কারণেই নাকি ক্লিনিক্যাল ডিপ্রেশনে চলে যান সুশান্ত,সেই দিকটাও খতিয়ে দেখছে পুলিশ,পূর্ন তদন্ত হবে আশ্বাস দিয়েছেন মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ। ইতিমধ্যেই বেশ কিছু প্রযোজক সংস্থার থেকে সুশান্তের চুক্তিপত্র চেয়ে পাঠিয়েছে পুলিশ। যার মধ্যে যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের চু্ক্তিপত্র ইতিমধ্যেই জমা পড়েছে বান্দ্রা পুলিশ স্টেশনে,জানিয়েছেন ডিসিপি অভিষেক ত্রিমুখে। 

বন্ধ করুন