বাড়ি > বায়োস্কোপ > ২০২১'এর শুরুতে বিয়ের কথা ছিল ছেলের, বললেন সুশান্তের বাবা কিন্তু রিয়াকে চেনেন না!
২০২১-র ফেব্রুয়ারি-মার্চ নাগাদ বিয়ের কথা বলেছিলেন সুশান্ত (ছবি-ফেসবুক)
২০২১-র ফেব্রুয়ারি-মার্চ নাগাদ বিয়ের কথা বলেছিলেন সুশান্ত (ছবি-ফেসবুক)

২০২১'এর শুরুতে বিয়ের কথা ছিল ছেলের, বললেন সুশান্তের বাবা কিন্তু রিয়াকে চেনেন না!

  • অঙ্কিতা লোখান্ডে ছাড়া সুশান্তের অন্য কোনও বান্ধবীর সম্পর্কে জানতেন না তাঁর বাবা। রিয়া চক্রবর্তীকে চিনতেন না!

পরিবারের একমাত্র ছেলের মৃত্যুশোক মেনে নিতে পারছে না সুশান্ত সিং রাজপুতে পরিবার। সুশান্তের মৃত্যুর পর প্রথমবার সাংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সুশান্তের বাবা কেকে সিং।২০২১-এর শুরুতেই নতুন ঘর বাঁধার স্বপ্ন ছিল সুশান্তের,জানিয়েছেন তিনি। তড়কা বলিউডের দেওয়া তথ্য অনুযায়ী, সুশান্তের বাবা জানিয়েছেন,শুরুর দিকে মনের কথা মন খুলে বলতেন সুশান্ত কিন্তু শেষ কয়েক বছরে ছেলে চুপচাপ হয়ে গিয়েছিল। ‘জানি না কি হয়েছিল কিছুই বলেনি আমাকে’,আক্ষেপের সুরে জানালেন পুত্রশোকে কাতর এই বাবা।

সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে প্রসঙ্গে কেকে সিং বলেন, অঙ্কিতা শুধু মুম্বইতে নন, পাটনার বাড়িতেও তাঁর সঙ্গে এসে দেখা করেছেন। দুজনের ভাঙা সম্পর্ক নিয়ে সুশান্তের বাবার মত, 'সবই ভাগ্যের হাতে, যা হওয়ার সেটা তো হয়েই গেছে'। অঙ্কিতাই একমাত্র সুশান্তের একমাত্র বান্ধবী যাঁর সঙ্গে আগেও কথা হয়েছে তাঁর বাবার,তবে রিয়া চক্রবর্তী সম্পর্কে কিছুই জানেন না তিনি। 

সুশান্তের বিয়ের পরিকল্পনা সম্পর্কে কেকে সিং জানান,'হ্যাঁ বিয়ের ব্যাপারে কথা হয়েছিল, ও বলেছিল করোনাটা কাটুক,এরপর একটা ছবি আছে, এটা করব-তারপর ফেব্রুয়ারি-মার্চ মাস নাগাদ দেখি করব। শেষবার বিয়ে নিয়ে এই কথা হয়েছিল'। কার সঙ্গে বিয়ের কথা বলেছিলেন সুশান্ত, সেই পরিচয় প্রকাশ না করলেও তিনি বলেন,'আমরা ওকে বলেছিলাম তুই নিজের পছন্দের মেয়েই বিয়ে করিস, জীবনটা তো তোকেই কাটাতে হবে তার সঙ্গে'।

সুশান্তের পাটনার বাড়িতে হাজির মনোজ তিওয়ারি 
সুশান্তের পাটনার বাড়িতে হাজির মনোজ তিওয়ারি  (PTI)

১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। বুধবার সুশান্তের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টও বলছে আত্মহত্যাই করেছেন সুশান্ত। রবিবার সুশান্তের পরিবারের তরফে পাটনার বাড়িতে আয়োজন করা হয়েছিল এক স্মরণসভার,সেখানে হাজির হয়েছিলেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং, অভিনেতা তথা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি।

বন্ধ করুন