বাড়ি > বায়োস্কোপ > প্রভাবশালীদের থেকে হুমকি মেসেজ পাচ্ছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং!
অঙ্কিতা ও সুশান্তের বন্ধু সন্দীপ সিং (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা ও সুশান্তের বন্ধু সন্দীপ সিং (ছবি-ইনস্টাগ্রাম)

প্রভাবশালীদের থেকে হুমকি মেসেজ পাচ্ছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং!

  • সুশান্তের শেষকৃত্যে আমন্ত্রণ জানানো হয়নি কেন? এই বলে সুশান্তের বন্ধু সন্দীপ সিংকে হুমকি দিচ্ছেন বেশকিছু প্রভাবশালী, বললেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের হাতেগোনা কয়েকজন বন্ধুর অন্যতম সন্দীপ সিং। প্রিয়জনকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি,এর মাঝেই বন্ধুর মৃত্যু নিয়ে যে কাটাছেঁড়া চারিদিকে চলেছে তাতে একসঙ্গে হতবাক ও বীতশ্রদ্ধ এই প্রযোজক। সুশান্তের মৃত্যুর পর বেশকিছু ক্ষমতাশালী মানুষের কাছ থেকে নাকি রীতিমতো হুমকি মেসেজ পেয়েছেন তিনি। বলিউড হাঙ্গমাকে দেওয়া সাক্ষাত্কারে সন্দীপ বলেন, 'ওর মৃত্যুটাকে মানুষজন একটা নাটকে পরিণত করে ফেলেছে। এইরকম জিনিস ও একেবারেই পছন্দ করত না। ওর শেষযাত্রা থেকে ফিরে আমি স্নান যাচ্ছিলাম তখনই বেশকিছু প্রভাবশালী ব্যক্তিরা ফোন করে,মেসেজ করে আমাকে হুমকি দিল,যে আমি কেন তাদের শেষকৃত্যে আমন্ত্রণ জানাইনি! আমি দেখে চমকে যাই। লেখা ছিল আমরা অনেক প্রভাবশালী মানুষ,তুমি আমাদের ডাকলে না। এঁরা এই ভাবনাচিন্তা কি করে আসে, আমি সত্যি জানি না’।

'বিনা কারণে বিতর্কে একতা কাপুরের নাম জড়ানো হচ্ছে। উনি নিজে সেখানে হাজির ছিলেন। শ্রদ্ধা কাপুর, রণদীপ হুডা-এঁরা নিজেরাই এসে ওই বৃষ্টির মধ্যে ভিজেও ওখানে দাঁড়িয়ে ছিল। এখন তো ওঁর মৃত্যুর থেকে আশেপাশের মানুষজন যা করছে তাতে আমি বেশি যন্ত্রণা পাচ্ছি’,আক্ষেপের সুরে জানান সন্দীপ সিং।

সন্দীপের কথায় কেউই ওর পরিবারের কথা চিন্তা করছে,সবাই ইন্ডাস্ট্রির উপর দোষ চাপাতে ব্যস্ত। সুশান্তের অনুরাগীরা দুঃখিত, তবে তাঁদের আবেগকে অনেকেই ভুলভাবে ব্যবহার করছে বলে মনে করছেন সন্দীপ। সুশান্তের ডুবন্ত কেরিয়ার নিয়ে মানুষজন যা ভাবছে সেটা তাদের ভাবনামাত্র, বলেন সন্দীপ। ‘সবাই বলছে ওর হাত থেকে নাকি সাতটা ছবি বেরিয়ে গিয়েছে, ওর ব্যক্তিগত সম্পর্ক ঠিক ছিল না,কেউ কেউ এটাও বলছে ওর হাতে নাকি টাকা পয়সা ছিল না-কিন্তু এইসব তো লোকে বলছে,সুশান্ত নিজে তো কোনও কারণ বলে যায়নি’।

সন্দীপ সকলকে অনুরোধ করেন সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করতে। দয়া করে ওর পরিবারকে একটু একা থাকতে দিন,একটু বোঝবার চেষ্টা করুন। ভাবুন তো কতটা যন্ত্রণা থাকলে ওর মতো সফল একজন এইরকম একটা পদক্ষেপ নিতে পারে। লোকজন ভয় পেয়ে গিয়েছে। ছোট শহর থেকে লোকজন তাঁদের ছেলেমেয়েকে মুম্বই পাঠাতে ভয় পাবেন এবার। আমাদের তাঁদের অনুপ্রাণিত করতে হবে’।

সুশান্তের মৃ্ত্যুর পর সন্দীপ ইনস্টা পোস্টে জানিয়েছিলেন তাঁর পরিচালিত বন্দে ভারতম ছবিতে শুধু অভিনয় নয়,প্রযোজক হিসাবেও কাজ করার কথা ছিল সুশান্তের। কিন্তু কাজ অসম্পূর্ন রয়ে গেল-বন্ধুকে দেওয়া কথা রাখলেন না সুশান্ত! সন্দীপ শেয়ারও করেন ছবির ফার্স্ট লুক পোস্টার। 

সন্দীপ লেখেন, 'তুই কথা দিয়েছিলি। আমরা দুই বিহারী ভাই একদিন এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করব। অনেক উঠতি প্রতিভাদের সমর্থন করব,তাঁদের অনুপ্রেরণা দেব,স্বপ্ন দেখে যাঁরা আমাদের মতো-তাঁদের স্বপ্ন পূরণের কাণ্ডারী হব। তুই কথা দিয়েছিলি আমার পরিচালিত প্রথম ছবির হিরো হবি তুই। রাজ সাণ্ডিল্য তো ছবির কাহিনিও লিখে ফেলেছিল, একসঙ্গে প্রযোজনা করতাম আমরা ছবিটা’।

বন্ধ করুন