বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রভাবশালীদের থেকে হুমকি মেসেজ পাচ্ছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং!

প্রভাবশালীদের থেকে হুমকি মেসেজ পাচ্ছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং!

অঙ্কিতা ও সুশান্তের বন্ধু সন্দীপ সিং (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের শেষকৃত্যে আমন্ত্রণ জানানো হয়নি কেন? এই বলে সুশান্তের বন্ধু সন্দীপ সিংকে হুমকি দিচ্ছেন বেশকিছু প্রভাবশালী, বললেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের হাতেগোনা কয়েকজন বন্ধুর অন্যতম সন্দীপ সিং। প্রিয়জনকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি,এর মাঝেই বন্ধুর মৃত্যু নিয়ে যে কাটাছেঁড়া চারিদিকে চলেছে তাতে একসঙ্গে হতবাক ও বীতশ্রদ্ধ এই প্রযোজক। সুশান্তের মৃত্যুর পর বেশকিছু ক্ষমতাশালী মানুষের কাছ থেকে নাকি রীতিমতো হুমকি মেসেজ পেয়েছেন তিনি। বলিউড হাঙ্গমাকে দেওয়া সাক্ষাত্কারে সন্দীপ বলেন, 'ওর মৃত্যুটাকে মানুষজন একটা নাটকে পরিণত করে ফেলেছে। এইরকম জিনিস ও একেবারেই পছন্দ করত না। ওর শেষযাত্রা থেকে ফিরে আমি স্নান যাচ্ছিলাম তখনই বেশকিছু প্রভাবশালী ব্যক্তিরা ফোন করে,মেসেজ করে আমাকে হুমকি দিল,যে আমি কেন তাদের শেষকৃত্যে আমন্ত্রণ জানাইনি! আমি দেখে চমকে যাই। লেখা ছিল আমরা অনেক প্রভাবশালী মানুষ,তুমি আমাদের ডাকলে না। এঁরা এই ভাবনাচিন্তা কি করে আসে, আমি সত্যি জানি না’।

'বিনা কারণে বিতর্কে একতা কাপুরের নাম জড়ানো হচ্ছে। উনি নিজে সেখানে হাজির ছিলেন। শ্রদ্ধা কাপুর, রণদীপ হুডা-এঁরা নিজেরাই এসে ওই বৃষ্টির মধ্যে ভিজেও ওখানে দাঁড়িয়ে ছিল। এখন তো ওঁর মৃত্যুর থেকে আশেপাশের মানুষজন যা করছে তাতে আমি বেশি যন্ত্রণা পাচ্ছি’,আক্ষেপের সুরে জানান সন্দীপ সিং।

সন্দীপের কথায় কেউই ওর পরিবারের কথা চিন্তা করছে,সবাই ইন্ডাস্ট্রির উপর দোষ চাপাতে ব্যস্ত। সুশান্তের অনুরাগীরা দুঃখিত, তবে তাঁদের আবেগকে অনেকেই ভুলভাবে ব্যবহার করছে বলে মনে করছেন সন্দীপ। সুশান্তের ডুবন্ত কেরিয়ার নিয়ে মানুষজন যা ভাবছে সেটা তাদের ভাবনামাত্র, বলেন সন্দীপ। ‘সবাই বলছে ওর হাত থেকে নাকি সাতটা ছবি বেরিয়ে গিয়েছে, ওর ব্যক্তিগত সম্পর্ক ঠিক ছিল না,কেউ কেউ এটাও বলছে ওর হাতে নাকি টাকা পয়সা ছিল না-কিন্তু এইসব তো লোকে বলছে,সুশান্ত নিজে তো কোনও কারণ বলে যায়নি’।

সন্দীপ সকলকে অনুরোধ করেন সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করতে। দয়া করে ওর পরিবারকে একটু একা থাকতে দিন,একটু বোঝবার চেষ্টা করুন। ভাবুন তো কতটা যন্ত্রণা থাকলে ওর মতো সফল একজন এইরকম একটা পদক্ষেপ নিতে পারে। লোকজন ভয় পেয়ে গিয়েছে। ছোট শহর থেকে লোকজন তাঁদের ছেলেমেয়েকে মুম্বই পাঠাতে ভয় পাবেন এবার। আমাদের তাঁদের অনুপ্রাণিত করতে হবে’।

সুশান্তের মৃ্ত্যুর পর সন্দীপ ইনস্টা পোস্টে জানিয়েছিলেন তাঁর পরিচালিত বন্দে ভারতম ছবিতে শুধু অভিনয় নয়,প্রযোজক হিসাবেও কাজ করার কথা ছিল সুশান্তের। কিন্তু কাজ অসম্পূর্ন রয়ে গেল-বন্ধুকে দেওয়া কথা রাখলেন না সুশান্ত! সন্দীপ শেয়ারও করেন ছবির ফার্স্ট লুক পোস্টার। 

সন্দীপ লেখেন, 'তুই কথা দিয়েছিলি। আমরা দুই বিহারী ভাই একদিন এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করব। অনেক উঠতি প্রতিভাদের সমর্থন করব,তাঁদের অনুপ্রেরণা দেব,স্বপ্ন দেখে যাঁরা আমাদের মতো-তাঁদের স্বপ্ন পূরণের কাণ্ডারী হব। তুই কথা দিয়েছিলি আমার পরিচালিত প্রথম ছবির হিরো হবি তুই। রাজ সাণ্ডিল্য তো ছবির কাহিনিও লিখে ফেলেছিল, একসঙ্গে প্রযোজনা করতাম আমরা ছবিটা’।

বায়োস্কোপ খবর

Latest News

সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? দলে ব্যাপক পরিবর্তন হওয়া উচিত- পাকিস্তান টিমে বদলের ইঙ্গিত দিলেন ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা

T20 WC 2024

দলে ব্যাপক পরিবর্তন হওয়া উচিত- পাকিস্তান টিমে বদলের ইঙ্গিত দিলেন ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.