বাড়ি > বায়োস্কোপ > তিনদিন আগেই হাউজ স্টাফেদের বেতন মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত: রিপোর্ট
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এপি)
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এপি)

তিনদিন আগেই হাউজ স্টাফেদের বেতন মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত: রিপোর্ট

  • সূত্রের খবর নিজেদের বয়ানে সুশান্তের তিন হাউজ স্টাফ জানিয়েছেন,  অভিনেতা তিনদিন আগেই জানিয়েছিলেন তিনি আর তাঁদের দেখভাল করতে পারবেন না আর্থিক পরিস্থিতির জন্য।

চারদিন পরেও সুশান্ত সিং রাজপুতের আচমকা চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না অনেকেই। রবিবার দুপুরে সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। তারপর থেকেই গোটা ঘটনার তদন্তে মুম্বই পুলিশ।ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত,তবে মেলেনি সুইসাইড নোট। কেন আত্মঘাতী হলেন সুশান্ত? সেই উত্তর খুঁজে পেতে ইতিমধ্যেই সুশান্তের পরিবার,বন্ধুদের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সুশান্তের মৃত্যুর সময় ওই অ্যাপার্টমেন্টে উপস্থিত ছিল চারজন,সুশান্তের দুই রাঁধুনি,একজন পরিচারক এবং অভিনেতার এক বন্ধু। মিড ডে প্রকাশিত এক রিপোর্ট বলছে, পুলিশকে দেওয়া বয়ানে সুশান্তের স্টাফেরা জানিয়েছে চরম সিদ্ধান্ত নেওয়ার তিনদিন আগেই সব পাওনা মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত। শুধু তাই নয়, রিপোর্টে আরও বলা হয়েছে সুশান্ত নাকি তাঁদের জানিয়েছিলেন তিনি আর তাঁদের দেখভাল করতে পারবেন না আর্থিক পরিস্থিতির জন্য। সুশান্তের এই কথার জবাবে তাঁর হাউজ স্টাফেরা জানায়,‘আপনি আমাদের এত খেয়াল রেখেছেন,এইরকম বলবেন না।আমরা কিছু না কিছু করেই নেব’। জানা গিয়েছে সুশান্তের দুই ম্যানেজারও নাকি জানিয়েছেন আত্মঘাতী হওয়ার তিনদিন আগেই বেতন মিটিয়ে দিয়েছিলেন অভিনেতা।

সুশান্ত ঘনিষ্ঠ এক ব্যক্তি মিড-ডে’কে জানিয়েছে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সুশান্ত,কারণ সম্প্রতি বেশ কয়েকটি প্রজেক্ট হাতছাড়া হয়েছিল তাঁর এবং হাতে কাজ ছিল না।সূত্রটি জানিয়েছে,ওর একটা কনট্রাক্ট পাওয়ার কথা ছিল,প্রায় ১৪ কোটি টাকায় একটা ওয়েব সিরিজ করবার কথা ছিল ওর,যেই প্রজেক্ট কর্ডিনেট করছিল ওর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। কিন্তু জুনের ৮ তারিখ দিশা সুইসাইড করে’।

 একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন, সুশান্ত তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে মার্চ মাসে দুবার যোগাযোগ করেছিলেন।হোয়াটসঅ্যাপে একটি প্রজেক্ট নিয়ে তাঁদের কথা হয়েছিল,এরপর আর কোনও কথা হয়নি। 

দিশার আত্মহত্যার খবর সামনে আসে মঙ্গলবার,৯ই জুন। সেই দিন রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে দিশার আত্মার শান্তির কামনা করে একটি পোস্টও করেন সুশান্ত। সেটি ছিল সোশ্যাল মিডিয়ায় তাঁর শেষ পোস্ট।

সুশান্তের শোকবার্তা (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)
সুশান্তের শোকবার্তা (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)

ইনস্টাগ্রামে দিশার মৃত্যু খবর জেনে সুশান্ত লেখেন, 'অত্যন্ত দুর্ভাগ্যজনক একটা খবর। দিশার পরিবার ও বন্ধুদের প্রতি জানাই গভীর সমবেদনা। তোমার আত্মার শান্তি কামনা করি'।

বন্ধ করুন