বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের দিল বেচারার ট্রেলার প্রকাশ্যে, কিজি-ম্যানির প্রেমের গল্প বলবে এই ছবি
প্রকাশ্যে দিল বেচারার ট্রেলার (ছবি-টুইটার)
প্রকাশ্যে দিল বেচারার ট্রেলার (ছবি-টুইটার)

সুশান্তের দিল বেচারার ট্রেলার প্রকাশ্যে, কিজি-ম্যানির প্রেমের গল্প বলবে এই ছবি

  • ক্যানসার আক্রান্ত কিউ ও ম্যানির ভালোবাসার সফরে ডুব দিতে প্রস্তুত গোটা দেশ। সুশান্তের শেষ ছবির ট্রেলার দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া। 

অভাবনীয় এক অপেক্ষায় অবশেষে ইতি পড়ল। প্রকাশ্যে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার। সুশান্তের অন্যতম স্বপ্নের প্রোজেক্ট দিল বেচারা। আজ প্রথম ঝলক প্রকাশ্যে এল ঠিকই, তবে তিনি আজ নেই। স্বভাবতই দিল বেচারার ট্রেলার মুক্তির ঘোষণার পর থেকেই একটা অন্যরকমের অনুভূতি কাজ করছিল সুশান্ত ভক্তদের মনে, সেই প্রতীক্ষা অবশেষে থামল। 

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যানসার আক্রান্ত মানুষ কেমনভাবে একটি একে অপরের মধ্যে খুঁজে পাবে নিজেদের জগত সেই কাহিনি এই ছবির উপজীব্য। ছবিতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি এবং সঞ্জনাকে দেখা যাবে কিজির ভূমিকায়। থাইরয়েড ক্যানসারে আক্রান্ত কিজি,যার জেরে তাঁর ফুসফুস কাজ করে না। অন্যদিকে বোন ক্যানসারে (অস্টিওসারকোমা) ডান পা হারিয়েছে ম্যানি।

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। ২০১২ সালে মুক্তি পায়  বিশ্বের অন্যতম বহুল বিক্রিত এই রোম্যান্টিক নোবেল। হলিউড আগেই এই উপন্যাসের উপর ভিত্তি করে ছবি বানিয়েছে। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল হেজেল গ্রেজ ও অগাস্টাস ওয়াটারের প্রেমের গল্প। 

শুরুতে এই ছবির নাম ছিল 'কিজি অউর ম্যানি'।  গল্পের প্রেক্ষাপট জামশেদপুর। গল্পের প্রবাহ তাদের টেনে নিয়ে যাবে ভালোবাসার শহর প্যারিসেও। ছবিতে বাঙালির ভূমিকায় রয়েছেন সঞ্জনা,কিজি বসু। তাঁর বাবা-মা'র চরিত্রে দেখা যাবে শ্বাশত ও স্বস্তিকাকে। ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান। উপন্যাসের পিটার হাউটের চরিত্রে রয়েছেন সইফ,এখানে নাম আফতাব খান।  

৮ মে থিয়েটারে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দিল বেচারা,যদিও করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে যায়। এরমাঝে সুশান্তের আচমকা চলে যাওয়ার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। গত ২৫ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১১ দিনের মাথায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

সুশান্তের জীবনের মতোও এই ছবির গল্পেও হ্যাপি এন্ডিং নেই, বাস্তব জীবনের মতো এই ছবির গল্পতেও কিজিকে ফাঁকি দিয়ে চলে যাবে ম্যানি। তবুও পর্দার মতোই বোধহয় নিজের পছন্দের মহাকাশে তারা হয়ে জ্বলছেন সুশান্ত সিং রাজপুত।

বন্ধ করুন