বাড়ি > বায়োস্কোপ > বিনামূল্যে দেখার সুযোগ, তা সত্ত্বেও অনলাইনে লিক হয়ে গেল সুশান্তের ‘দিল বেচারা’
‘দিল বেচারা’-র সিনেমার দুটি দৃশ্য (ছবি সৌজন্য ফেসবুক)
‘দিল বেচারা’-র সিনেমার দুটি দৃশ্য (ছবি সৌজন্য ফেসবুক)

বিনামূল্যে দেখার সুযোগ, তা সত্ত্বেও অনলাইনে লিক হয়ে গেল সুশান্তের ‘দিল বেচারা’

  • ‘ইম্যানুয়েল রাজকুমার জুনিয়র’-এর জীবনদর্শনে মুগ্ধ হয়েছেন। সুশান্তের জীবনের উদযাপন করেছেন।

বিনামূল্যে ‘দিল বেচারা’ দেখার সুযোগ দিয়েছে ডিজনি প্লাস হটস্টার। তা সত্ত্বেও অনলাইনে ফাঁস হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি।

‘পিঙ্কভিলা’-র একটি প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার সন্ধ্যায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়ার পর ‘তামিল রকার্স’-এর মতো টরেন্ট সাইটে ‘দিল বেচারা’ পুরো সিনেমা ছড়িয়ে পড়ে। তাও এইচডি কোয়ালিটির। তা নিয়ে অনেক সুশান্ত অনুরাগীর মধ্যেই ক্ষোভ তৈরি হয়েছে।

দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার সন্ধ্যা সাতটা নাগাদ মুক্তি পেয়েছে ‘দিল বেচারা’। সিনেমার শুরুতেই প্রাণচঞ্চল সুশান্তের স্মৃতি রোমন্থন করা হয়। যে সেলফমুসিং (আত্মচিন্তন) ছিল সুশান্তের প্যাশন-ভালোবাসা, সেই জীবন দর্শন দিয়েই শুরু হয় সুশান্তের শেষ ছবি। গিটার বাজানো সুশান্ত দেখার মাঝেই পর্দায় লেখা ফুটে ওঠে, 'জীবনে দুর্দান্ত কিছু একটা এবং খুব খারাপ কোন বিষয়ের মধ্যেকার পার্থক্য একটাই - তোমার বিশ্বাস -#Selfmusing - সুশান্ত সিং রাজপুত।'

সেই শুরু। তারপর যত সিনেমা গড়িয়েছে, তত ম্যানির সঙ্গে হেসেছেন দর্শকরা। ‘ইম্যানুয়েল রাজকুমার জুনিয়র’-এর জীবনদর্শনে মুগ্ধ হয়েছেন। সুশান্তের জীবনের উদযাপন করেছেন। কিজির সঙ্গে ম্যানির প্রেমে উদ্বেল হয়ে অনেকেই নিজেদের প্রেম খুঁজে পেয়েছেন। আবার ম্যানির ‘সেরি’-তে চোখের জল আটকাতে না পেরে কান্নায় ভেঙে পড়েছেন সবাই। মাত্র ১ ঘন্টা ৪১ মিনিট ২৬ সেকেন্ডের সিনেমায় যখন পর্দায় শেষবারের মতো সুশান্ত এসেছেন, তখন সবাই একটাই কাতর আর্জি জানিয়েছেন - ‘ফিরে এসো সুশান্ত’। কিন্তু সুশান্ত যে না ফেরার দেশে চলে গিয়েছেন। সিনেমার শেষের মতো সেখান থেকেই হয়তো নিজেদের অনুরাগীদের সুশান্ত জিজ্ঞাসা করছেন - ‘আমায় মিস করবে তো?’ চোখের জলে অনুরাগীরা সুশান্তকে বুঝিয়ে দিয়েছেন, প্রিয় সুশান্ত তাঁদের বুকে রয়েছেন, থাকবেন। শুধু একটাই আক্ষেপ - ‘সামনে আর নেই সুশান্ত’।

বন্ধ করুন