বাংলা নিউজ > বায়োস্কোপ > ভালোবাসার শহর প্যারিসে পূর্ণতা পাবে কিজি-ম্যানির প্রেম,প্রকাশ্যে ‘খুলকে জিনে কা’

ভালোবাসার শহর প্যারিসে পূর্ণতা পাবে কিজি-ম্যানির প্রেম,প্রকাশ্যে ‘খুলকে জিনে কা’

ভালোবাসার শহরে কিজি-ম্যানির ভালোবাসার কাহিনি

এ আর রহমানের কম্পোজ করা এই গানটি গেয়েছেন অরিজিত সিং ও শাসা তিরুপতি। 

আর মাত্র চারদিন। সুশান্তের শেষ ছবির অপেক্ষায় আপতত প্রহর গুনছে তাঁর অনুরাগীরা। শুক্রবার, ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতার শেষ ছবি। রুপোলি পর্দায় শেষবারের জন্য সুশান্তের ম্যাজিক দেখতে না পাওয়ার আক্ষেপ রয়েছে বটে,তাই বলে ওটিটি প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি ঘিরে কম উন্মাদনা নেই! থাকবে নাই বা কেন? সুশান্তের স্বল্প অথচ প্রভাবশালী ফিল্মি কেরিয়ারকে মন খুলে ‘বিদায় সম্বর্ধনা’ জানাতে প্রস্তুত গোটা বিশ্ব।রবিবার প্রকাশ্যে এল ছবির তিন নম্বর গান ‘খুলকে জিনে কা’। এ আর রহমানের কম্পোজ করা এই গানটি গেয়েছেন অরিজিত্ সিং ও শাসা তিরুপতি। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

দেখুন এই গান-

এই গানের প্রেক্ষাপট 'ভালোবাসার শহর' প্যারিস। সেই শহরেই পূর্ণতা ভাবে কিজি-ম্যানির ভালোবাসার গল্প। এই ছবির অন্তর্নিহিত অর্থই ধরা রয়েছে এই গানে। প্রতি মুহূর্তকে মন খুলে বাঁচুন। কারণ জীবনের প্রতিটা মুহূর্তেই একটা জীবন থাকে। তাই ‘উমর সাল কিতনে হ্যায় গিন গিন ক্যায়া করনা’!  এই গল্পের রানিকে (কিজি) এই গানে রাজা (ম্যানি) শেখাবে বাঁচার নতুন মন্ত্র। গানের দৃশ্যায়ণে সুশান্ত-সঞ্জনার পাশাপাশি দেখা মিলল স্বস্তিকা মুখোপাধ্যায়ের। যিনি এই ছবিতে রয়েছে কিজি, অর্থাত্ সঞ্জনার মায়ের ভূমিকায়। 

পরিচালক মুখেশ ছাবরার কথায়, এই গানটা ছবির একটা অবিচ্ছেদ্য অংশ। পুরো গানের শ্যুটিং হয়েছে প্যারিসে। এটা জীবনকে বাঁচার যে আনন্দ সেটাই ফুটে উঠেছে'। এই গান সম্পর্কে ইনস্টা পোস্টে সঞ্জনা লিখলেন, ‘আপনারা তো অবশেষে দেখেই নিলেন কিজির না গুলোকে কীভাবে হ্যাঁ, এবং স্বপ্নগুলোকে বাস্তবে পরিণত করে দিল ম্যানি। আসুন না আপনাদেরও মন খুলে বাঁচতে শেখাই..’

জন গ্রিণের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। কিজির স্বপ্নপূরণের জন্য শত বাঁধা পেরেয়ে ম্যানি তাঁকে নিয়ে হাজির হবে প্যারিসে। প্রধান উদ্দেশ্য লেখক আফতাব খানের সঙ্গে দেখা করা। যে ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। এখনও পর্যন্ত যার ঝলক দর্শকরা দেখতে পাননি। 

২৪ শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন