বাড়ি > বায়োস্কোপ > শুক্রবার কোন সময় মুক্তি পাচ্ছে সুশান্তের দিল বেচারা ? জেনে নিন
শুক্রবার মুক্তি পাচ্ছে দিল বেচারা 
শুক্রবার মুক্তি পাচ্ছে দিল বেচারা 

শুক্রবার কোন সময় মুক্তি পাচ্ছে সুশান্তের দিল বেচারা ? জেনে নিন

  • শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ডিজনি প্লাস হটস্টারে শুরু হবে দিল বেচারার স্ট্রিমিং। 

শেষবার সুশান্ত সিং রাজপুতের ম্যাজিক বড়োপর্দায় দেখতে না পাওয়ার আফসোস রয়েছে ঠিকই তবে দিল বেচারা মুক্তির জন্য প্রহর গুণছে সুশান্ত ভক্তরা। শুক্রবার,২৪ শে জুলাই মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতার শেষ ছবি। এই ছবির প্রিমিয়ারের সময় এবার সামনে এল। শুক্রবার সন্ধ্যা ৭.৩০টার সময় প্রিমিয়ার হবে এই ছবির। অর্থাত্ ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সেদিন সন্ধ্যা ৭.৩০টা থেকে দেখতে পারবেন দিল বেচারা। 

নিঃসন্দেহে করোনা লকডাউনে ওটিটি মুক্তি পাওয়া বা মুক্তির অপেক্ষায় থাকা ছবি গুলোর মধ্যে ছবিগুলোর মধ্যে সবচেয়ে চর্চিত ও সবচেয়ে প্রতীক্ষিত ছবি দিল বেচারা। পরিচালক মুকেশ ছাবরার ডেব্যিউ ছবি এটি। ছবিতে সুশান্তের বিপরীতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। মুখ্য ভূমিকায় এটাই সঞ্জনার প্রথম ছবি। 

এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যানসার আক্রান্ত মানুষ কেমনভাবে একটি একে অপরের মধ্যে খুঁজে পাবে নিজেদের জগত সেই কাহিনি এই ছবির উপজীব্য। ছবিতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি এবং সঞ্জনাকে দেখা যাবে কিজির ভূমিকায়। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। ছবিতে রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়রা। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে থাকছেন সইফ আলি খান। 

সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন