বাড়ি > বায়োস্কোপ > হাসি মুখটা আর ফিরবে না কোনওদিন, তুমুল বৃষ্টির মধ্যে শেষকৃত্য সম্পন্ন সুশান্তের
ভিলে পার্লে শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয় (ছবি সৌজন্য পিটিআই)
ভিলে পার্লে শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয় (ছবি সৌজন্য পিটিআই)

হাসি মুখটা আর ফিরবে না কোনওদিন, তুমুল বৃষ্টির মধ্যে শেষকৃত্য সম্পন্ন সুশান্তের

  • কাঁদছে মায়ানগরী। অলবিদা সুশান্ত….

আকাশ ভেঙে বৃষ্টি নেমেছে মুম্বইয়ে। যেন নিজের এক প্রিয় সন্তানের মৃত্যুকে মেনে নিতে পারছে না মায়ানগরী। অঝোর ধারায় তাই কেঁদে চলেছে প্রকৃতি। তারইমধ্যে এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ কুপার হাসপাতাল থেকে ভিলে পার্লের পবন হংস শ্মশানে নিয়ে যাওয়া হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। সেখানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

 সোমবার সকালেই সুশান্তের পরিবার পাটনা থেকে মুম্বই এসে পৌঁছায়। বৃষ্টি সত্ত্বেও এদিন সুশান্তের অন্তিম দর্শনের জন্য পৌঁছেছিলেন তাঁর রাবতা কো-স্টার তথা একসময়ের চর্চিত বান্ধবী কৃতী শ্যানন। ছিলেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, দিল বেচারা পরিচালক মুকেশ ছাবড়া, কাই পো ছে পরিচালক অভিষেক কাপুরও।

সুশান্তের শেষবিদায়ে শামিল কৃতী
সুশান্তের শেষবিদায়ে শামিল কৃতী

সুশান্তের শেষকৃত্যে উপস্থিত রয়েছেন রণবীর শোরে, রণদীপ হুড্ডাও। ছিলেন সুশান্তের বান্ধবী রীহা চক্রবর্তীও। পৌঁছেছেন বিবেক ওয়ে। বলিউডের ইয়ং ব্রিগেডের আরও বেশ কিছু  তারকা এলেও তালিকায় না থাকায় তাঁদের শ্মশানে ঢুকতে দেয়নি পুলিশ। মাত্র ২০ জনকেই সুশান্তের শেষকৃত্যে হাজির থাকার অনুমতি দেওয়া হয়েছে এই করোনা সংকটের আবহে। যদিও এদিন সুশান্তের শেষকৃত্যে চোখে পড়েনি বলিউডের কোনও সিনিয়র তারকার।

রবিবার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। আত্মহত্যা করেছেন সুশান্ত এই খবর সামনে আসার পর থেকেই হতবাক বি-টাউন, সুশান্তের ফ্ল্যাট থেকে মেলেনি কোনও সুইসাইড নোট। রবিবার সুশান্তের দেহের ময়নাতদন্ত করা হয় জুহুর আর এন কুপার হাসপতালে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট ইতিমধ্যেই পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণ হিসাবে উল্লেখ করা হয়েছে ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু’,জানিয়েছে পুলিশ।

'বান্দ্রা পুলিশ স্টেশনে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট জমা দেওয়া হয়েছে। ৩ চিকিত্সকের একটি দল সুশান্ত সিং রাজপুতের অটোপসি করেছে। মৃত্যুর প্রাথমিক কারণ ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু’, সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন ডিসিপি অভিশেক ত্রিমুখ।

গত ছয়মাস ধরেই নাকি মাসনিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তাঁর ফ্ল্যাট থেকে নাকি বেশ কিছু মেডিক্যাল রিপোর্ট উদ্ধার করেছে পুলিশ। সুশান্তের করোনা পরীক্ষাও করা হয়,সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

বন্ধ করুন