বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেসবুকে সুইসাইড নোট লিখে 'আত্মহত্যা' করলেন সুশান্তের এম এস ধোনি সহ অভিনেতা সন্দীপ!
ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যার কথা বলেন সন্দীপ
ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যার কথা বলেন সন্দীপ

ফেসবুকে সুইসাইড নোট লিখে 'আত্মহত্যা' করলেন সুশান্তের এম এস ধোনি সহ অভিনেতা সন্দীপ!

ব্যক্তিগত জীবন ও পেশাদার জীবনের সমস্যায় জর্জরিত হয়েই আত্মহননের সিদ্ধান্ত ফেসবুকে লেখা দীর্ঘ বার্তায় এমনটাই লিখেছেন সন্দীপ নাহার। 

ফেসবুকে সুইসাইড নোট লিখে আত্মহননের সিদ্ধান্তের কথা জানালেন অভিনেতা সন্দীপ নাহার। হিন্দি সিনেমার দুনিয়ায় পরিচিত নাম সন্দীপ। সুশান্ত সিং রাজপুতের এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, অক্ষয় কুমারের কেশরির মতো ছবিতে অভিনয় করেছেন সন্দীপ। সুইসাইডের নোটের পাশাপাশি একটি ১০ মিনিট দীর্ঘ ভিডিয়ো বার্তা ফেসবুকে আপলোড করেন সন্দীপ। সেখানে তিনি জানান, ব্যক্তিগত এবং পেশাদার জীবনের সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন। বিশেষত তাঁর স্ত্রীর সঙ্গে প্রতিদিনের ঝামেলার কথা তুলে ধরেন সন্দীপ। তবে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি সন্দীপ। 

হিন্দিতে তিনি লেখেন, ‘আমি জানি আত্মহত্যা করা কাপুরুষতা, আমিও বাঁচতে চাই কিন্তু আর বেঁচে কোনও লাভ নেই। আমার স্ত্রী কাঞ্চন শর্মা এবং ওঁর মা বিনু শর্মা না আমাকে বুঝতে চেয়েছে না বোঝার চেষ্টা করেছে। আমার আর আমার স্ত্রীর ব্যক্তিত্ব একদম আলাদা, আমাদের কোনও মিল নেই। প্রতিদিনের ঝগড়া আর সহ্য করতে পারছি না, এতে কাঞ্চনের কোনও দোষ নেই কারণ ওর নেচারটাই এইরকম। ওর কাছে এগুলো নর্ম্যাল কিন্তু আমার কাছে অ্যাবনর্মল্যাল’। 

ভিডিয়ো বার্তায় সন্দীপ বলেন ‘মায়ানগরী বলিউডে প্রচুর রাজনীতি রয়েছে, সকলেই আশা জাগিয়ে সময় নষ্ট করে, পরে প্রোজেক্ট থেকে বাদ দিয়ে দেয়, এমনকি চুক্তি সই করিয়েও ছেঁটে ফেলা হয়। এখানে মানুষজন প্রচুর প্র্যাক্টিক্যাল, মিথ্যা জীবন বাঁচতে ভালোবাসে, দেখনদারি প্রচুর।… ভিড়ের মধ্যে একা বেঁচে থাকা একটা শিল্পকলা, কলিযুগে যারা খারাপ মানুষ হয় তাঁরাই খুশিতে থাকে'। সন্দীপ বারবার জানান, তাঁর চলে যাওয়ার পর তাঁর পরিবারকে যেন কোনওভাবে তাঁর মৃত্যুর জন্য দায়ী না করা হয়, এমনকি নিজের স্ত্রীকে এই মৃত্যুর জন্য দায়ী করেননি তিনি। শুধু বলেন, কাঞ্চন জীবনে কখনও নিজের ভুল স্বীকার করে না। আমি চাই ও একবার নিজের ভুলটা অন্তত বুঝুক। পারলে ওঁর মানসিক চিকিত্সা করাবেন কেউ দায়িত্ব নিয়ে'।

সন্দীপের মৃত্যু নিয়ে এখনও মুম্বই পুলিশের তরফে কোনও আনুষ্ঠানিক বয়ান মেলেনি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন