বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: মৃত্যুর আড়াই বছর পরও ফাঁকা সুশান্তের ফ্ল্যাট, কত টাকা ভাড়া চাইছেন বাড়িওয়ালা?

Sushant Singh Rajput: মৃত্যুর আড়াই বছর পরও ফাঁকা সুশান্তের ফ্ল্যাট, কত টাকা ভাড়া চাইছেন বাড়িওয়ালা?

সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট এখনও ফাঁকা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আড়াই বছর কেটে গেছে। যেই ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল অভিনেতার দেহ, সেই ফ্ল্যাট এখনও ফাঁকা। নতুন ভাড়াটে মিলছে না। 

২০২০ সালের ১৪ জুন না ফেরার দেশে চলে যান সুশান্ত সিং রাজপুত। ঘটনার আড়াই বছর কেটে গিয়েছে। তবে যেই ফ্ল্যাটে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয় তা এখনও খালিই পড়ে আছে। কোনও ভাড়াটে খুঁজে পাওয়া যায়নি। রিয়েল এস্টেট ব্রোকার রাফিক মার্চেন্ট সম্প্রতি এই সমুদ্রমুখী ফ্ল্যাটের ছবি পোস্ট করেছে। এবং জানিয়েছে ৫ লাখ প্রতি মাসের ভাড়ায় এটি দেওয়া হবে।

ব্রোকার আরও জানান, এই ফ্ল্যাটের মালিক যিনি একজন এনআরআই তিনি চান না এই ফ্ল্যাট আর কোনও বলিউড তারকাকে ভাড়া দেওয়া হোক। বর্তমানে তাঁরা কর্পোরেট জগত থেকে কাউকে খুঁজছেন ভাড়াটে হিসেবে। তবে কেউই রাজি হচ্ছেন না বলেই মনে হচ্ছে।

ব্রোকার রাফিক বলিউড হাঙ্গামাকে জানান, ‘মানুষ আসলে ভয় পাচ্ছে এই ফ্ল্যাটে আসতে। যখনই কোনও ভাড়াটে শুনত এই ফ্ল্যাটে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে তাঁরা দেখতে আসতেও চাইত না। এখন অবশ্য ধীরে ধীরে লোক ফ্ল্যাট দেখতে আসছে। তবে ডিল ফাইনালাইজ হচ্ছে না। ফ্ল্যাটের মালিকও ভাড়া কমাতে রাজি নন। উনি ভাড়া কমালেও জলদি ডিল হয়ে যাবে। যেহেতু তিনি মার্কেট প্রাইজেই এই ফ্ল্যাট দিচ্ছেন তাই সবাই চাইছে ফ্রেশ কোনও ফ্ল্যাট কিনতে। কারণ এই ফ্ল্যাটের সঙ্গে বড় বিতর্কও আসবে তাঁদের জীবনে।’

খবর রয়েছে, সুশান্ত এই ফ্ল্যাটে ছিলেন ২০১৯ সাল থেকে ৪.৫ লাখ ভাড়ায়। তিনি এই ফ্ল্যাট শেয়ার করছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে। আপাতত ‘কেদারনাথ’ অভিনেতার রহস্যমৃত্যুর তদন্তের ভার রয়েছে ইডি, সিবিআই এবং এনসিবির হাতে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমার কথা সত্যি হল তো’, শাহজাহান গ্রেফতারের পর বললেন সিপিএম নেতা নিরাপদ সর্দার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.