বাড়ি > বায়োস্কোপ > পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য থানায় পৌঁছোলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী
বান্দ্রা পুলিসের জেরার মুখে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী 
বান্দ্রা পুলিসের জেরার মুখে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী 

পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য থানায় পৌঁছোলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

  • বান্দ্রা পুলিশ থানায় হাজির রিয়া চক্রবর্তী,চলবে জিজ্ঞাসাবাদ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেবে কোনও উল্লেখযোগ্য সূত্র এখনও অধরা পুলিশের। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তবে মেলেনি সুইসাইড নোট। কী কারণে আত্মহত্যা ৩৪ বছরের এই বলিউড তারকার? ব্যক্তিগত জীবনের কোনও সমস্যা নাকি পেশাগত বিদ্বেষ? সব দিক খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

এর মাঝেই সুশান্তের আত্মহত্যার তদন্তের জন্য বৃহস্পতিবার বান্দ্রা থানায় তলব করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এদিন বেলা ১১টার কিছু পর থানায় হাজির হন রিয়া,চলবে জিজ্ঞাসাবাদ পর্ব। সুশান্তের আত্মহত্যার মামলায় এদিন রেকর্ড করা হবে অভিনেত্রীর বয়ান,জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

 সুশান্ত যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তা নিশ্চিত করেছে পুলিশ। মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং এবং তাঁর দুই দিদির বয়ান রেকর্ড করেছে পুলিশ। ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর,সুশান্তের বাবা পুলিশকে জানিয়েছেন তাঁর ছেলে অবসাদগ্রস্ত ছিল না জানতেন না তিনি। হ্যাঁ,মাঝেসাঝে মন খারাপের কথা বলত,ব্যাস ওইটুকুই। সুশান্তের মৃত্যুর জন্য কারুর দিকে সন্দেহের আঙুল তোলেনি প্রয়াত অভিনেতার পরিবার,জানিয়েছেন মুম্বই পুলিশের এক সিনিয়ার অফিসার।অন্যদিকে বূুধবার সুশান্তের মৃত্যুর তদন্তে নেমে প্রয়াত অভিনেতার শেষ ছবির পরিচালক তথা বন্ধু মুকেশ ছাবড়ায় বয়ান রেকর্ড করে পুলিশ।

 

বন্ধ করুন