বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর পরেও ইনস্টায় অ্যাক্টিভ বান্ধবী রিয়া,শেয়ার করলেন অন্য পোস্ট!
সুশান্ত সিং রাজপুত ও তাঁর চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সুশান্ত সিং রাজপুত ও তাঁর চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

সুশান্তের মৃত্যুর পরেও ইনস্টায় অ্যাক্টিভ বান্ধবী রিয়া,শেয়ার করলেন অন্য পোস্ট!

  • সুশান্তের মৃত্যুর খবর কি সত্যি তখনও কানে পৌঁছায়নি তাঁর চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর? উঠছে প্রশ্ন।

সুশান্ত সিংয়ের মৃত্যুর খবর কি সত্যি কানে পৌঁছায় নি তাঁর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর? নাকি অন্যকিছু? উত্তর জানা নেই। তবে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে যখন গোটা দেশ তোলপাড়, অনেকেই বলার শব্দ খুঁজে পাচ্ছেন না তখন ইনস্টাগ্রামে অ্যাক্টিভ থেকেও রিয়া চক্রবর্তীর তরফে সুশান্তের মৃত্যু নিয়ে মিলল না কোনও প্রতিক্রিয়া।বরং তাঁর কোনও হেলদোলই নেই এই খবর নিয়ে! তিনি ব্যস্ত নিজের প্রমোশন্যাল পোস্ট ইনস্টা স্টোরিতে শেয়ার করতে কিংবা আরমান মালিকের গানকে নিজের বর্তমান 'ফেবারিট জ্যাম' বলে উল্লেখ করতে। সুশান্তের মৃত্যুর খবর সামনে আসার পর রিয়ার এই ইনস্টাগ্রাম স্টোরি দেখে হতবাক সকলেই! এটাও সম্ভব? প্রশ্ন উঠছে তাঁদের মনে। 

রিয়ার ইনস্টা স্টোরির এই দুটি পোস্টই সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আসবার পরের
রিয়ার ইনস্টা স্টোরির এই দুটি পোস্টই সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আসবার পরের

অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। আর সেই অবসাদ থেকেই নাকি আত্মহত্যা, প্রাথমিক তদন্তে এমনটাই উঠে এসেছে। ইতিমধ্যেই ময়না তদন্তের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সুশান্তের দেহ। ময়নাতদন্তের পরেই নিশ্চিত হওয়া যাবে ঠিক কোন সময় মৃত্যু হয়েছে সুশান্তের। সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও রকম সুইসাইড নোট মেলেনি,জানিয়েছে পুলিশ। রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে খবর দেন। এদিন বান্দ্রার কাটার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সুশান্তের দেহ। সেই ফ্ল্যাট মুড়ে ফেলা হয়েছে পুলিশি নিরাপত্তা বলয়ে।

আনু্ষ্ঠানিকভাবে কোনওদিন সম্পর্কে শিলমোহর না দিলেও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রেম সম্পর্কের খবর কারুর অজানা নয়। চলতি বছর জানুয়ারিতে সুশান্তের জন্মদিনে ভালোবাসায় মাখা শুভেচ্ছাবার্তা দিয়ে প্রেমের খবরে কার্যত স্ট্যাম্প দিয়েই দিয়েছিলেন রিয়া ।  সুশান্তের সঙ্গে দুটো রোম্যান্টিক ছবি পোস্ট করে রিয়া লিখেছিলেন, ‘শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন’।

সোনা দিয়ে মোড়া যে মানুষের মন তার মৃত্যুর পরেও কীভাবে ওই পোস্টগুলি করলেন রিয়া? তা জানা নেই। চলতি বছর মার্চ মাসে শেষ একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। লকডাউন শুরুর আগে পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হন তাঁরা।

উল্লেখ্য পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘদিন প্রেমসম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত। এমনকি জাতীয় টেলিভিশনে অঙ্কিতাকে প্রোপোজও করেছিলেন সুশান্ত। তবে ২০১৬ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। এদিন সাংবাদমাধ্যমের কাছ থেকে সুশান্তের মৃত্যুর খবর পেয়ে বাকরুদ্ধ হয়ে যান অঙ্কিতা। শুধু বলেন, ‘হোয়াট?’ এরপরেই ফোন কেটে দেন তিনি। 

বন্ধ করুন