বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর ফায়দা তুলছে কিছু ‘অমানবিক’ মানুষ, টুইটারে দাবি অভিনেতার দিদির
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি)
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি)

সুশান্তের মৃত্যুর ফায়দা তুলছে কিছু ‘অমানবিক’ মানুষ, টুইটারে দাবি অভিনেতার দিদির

  • এখনও কাটেনি জট। প্রিয় অভিনেতার রহস্য মৃত্যু এখনও ‘রহস্য’ই থেকে গিয়েছে সুশান্ত অনুরাগীদের কাছে।

সুশান্ত সিং রাজপুতের দিদি মিতু সিং তাঁর ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলে একের পর এক টুইট করে দাবি করলেন, তাঁর ভাই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর সুযোগ নিচ্ছে কিছু মানুষ। যা বরই অমানবিক। মিতু তাঁর টুইটে এটাও স্পষ্ট করে দেন, ‘তাঁদের পরিবারের তরফে কাওকে অনুমতি দেওয়া হয়নি সুশান্তের নাম নিয়ে টাকা তোলার’। 

গত বছর ১৪ জুন মারা যান সুশান্ত। তারপর থেকেই প্রয়াত অভিনেতার নামে টাকা ও খাবার দান করে চলেছেন তাঁর ফ্যানেরা। সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীর ঠিক আগে একটি টুইট করেন মিতু সিং। লেখেন, ‘দূর্ভাগ্যবশত আমাদের নজরে এসেছে কিছু মানুষ সুশান্ত সিং রাজপুতের নাম করে টাকা তুলছে, যা খুবই আমানবিক কাজ। এই সমস্ত মানুষের উচিত এই ধরনের কাজ করা থেকে নিজেদের বিরত রাখা।’

তিনি আরও উল্লেখ করেন তাঁদের পরিবারের পক্ষ থেকে SSR-এর নামে টাকা তোলার কোনও অনুমতি কখনও কাওকে দেওয়া হয়নি। সঙ্গে সুশান্তের নাম করে পোশাক, বই বা ছবি বানানোর। দেখে নিন মিতু সিং-এর করা টুইট।

১৪ জুন নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। প্রিয় অভিনেতার রহস্য মৃত্যুতে ভেঙে পড়ে তাঁর ভক্তরা। গোটা বছর ধরে একাধিক মোড় নিয়েছে তদন্ত। জেরা করা হয়েছে সুশান্ত ঘনিষ্ট অনেককেই। মাদক যোগে আটক করা হয়েছিল অভিনেতার তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। চলতি সপ্তাহে আটক ও জেরা করা হয় সুশান্তের দুই ব্যক্তিগত পরিচারককেও।  

বন্ধ করুন