বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বেঁচে থেকে অপরাধবোধে ভুগছি', সুশান্তের মৃত্যুবার্ষিকীতে স্মরণে দিদি প্রিয়াঙ্কা
সুশান্তের ছবির সামনে তিন দিদি।
সুশান্তের ছবির সামনে তিন দিদি।

'বেঁচে থেকে অপরাধবোধে ভুগছি', সুশান্তের মৃত্যুবার্ষিকীতে স্মরণে দিদি প্রিয়াঙ্কা

  • গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। অভিনেতার রহস্য মৃত্যু জট এখনো সমাধান হয়নি।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে তিন দিদি প্রিয়াঙ্কা সিং, মিতু সিং এবং নীতু সিং একসঙ্গে হয়েছিলেন। ভাইকে স্মরণ করতে। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে ভাইকে স্মরণ করার মুহূর্তের সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে। সঙ্গে সুশান্তের উদ্দেশে লম্বা একটা নোট লেখেন। 

শেয়ার করা ছবিতে সুশান্তের ফটোফ্রেমের চারিদিক ফুল দিয়ে সাজানো। অভিনেতার ছবিটা একটা টেবিলের ওপর রাখা। বিবৃতিতে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ভাই সুশান্ত চলে যাওয়ার পর তাঁর জীবন একেবারে বদলে গেছে। তিনি আরো বলেন, বেঁচে থেকে নিজেকে অপরাধী বলে মনে হচ্ছে তাঁর।

তিনি লেখেন, ‘তুমি ছাড়া জীবন আগের মতো নেই। মা চলে যাওয়ার পরে, আমরা তাঁর ভালবাসার প্রতি শ্রদ্ধা হিসাবে আমাদের জীবনকে সার্থক করার অনুপ্রেরণা পেয়েছি। তোমার অনুপস্থিতি আমাদের হতাশ করছে। আবেগ এখন আমাদের অবিরাম সঙ্গী, অসাড়তা, অসহায়ত্ব, হতাশা, যন্ত্রণা ও ক্রোধ থেকে শুরু করে এসব'।

তিনি আরো লেখেন, ‘শারীরিক ভাবে তুমি এই পৃথিবীতে নেই, তবে আমাদের জীবনের প্রতিটা মুহূর্তের সঙ্গে তুমি জড়িত। জীবনের প্রতিটি স্পন্দন হাঁটাচলা, ঘুমানো, স্বপ্ন দেখা আমাদের মনে তুমি প্রাণবন্ত। তোমার উপস্থিতি যেমন গুরুত্বপূর্ণ ছিল। তেমনি তুমি সত্যিই অমর হয়ে আছ.. চিরজীবনের মতো। এবং হ্যাঁ, তোমাকে ছাড়া এই জগতে নিজেকে খুঁজে পাওয়া, আমি বেঁচে থেকে অপরাধবোধে ভুগছি #sushantsinghrajput #immortalsushant’।

সুশান্তের চার দিদি। প্রিয়াঙ্কা, মীতু এবং নীতু ভারতে থাকেন। তাঁর দিদি শ্বেতা সিং কৃতী মার্কিনমুলুকে থাকেন। এই মাসের শুরুর দিকে শ্বেতা তার সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জানিয়েছিলেন যে তিনি পাহাড়ের বেড়াতে যাচ্ছেন। 

অভিনেতার মৃত্যু বার্ষিকীতে, অঙ্কিতা লোখান্ডে, রিয়া চক্রবর্তী, কৃতী স্যানন এবং আরও কয়েকজন প্রয়াত অভিনেতাকে স্মরণ করে পোস্ট শেয়ার করেছেন।

 

 

বন্ধ করুন