বাড়ি > বায়োস্কোপ > 'ভাইয়ের মৃত্যুর বিচার না পেলে শান্তিতে বাঁচতে পারব না', সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে ভিডিয়ো পোস্ট শ্বেতার
ভাইয়ের মৃত্যুর বিচার চেয়ে ভিডিয়ো পোস্ট শ্বেতার (ছবি-ইনস্টাগ্রাম)
ভাইয়ের মৃত্যুর বিচার চেয়ে ভিডিয়ো পোস্ট শ্বেতার (ছবি-ইনস্টাগ্রাম)

'ভাইয়ের মৃত্যুর বিচার না পেলে শান্তিতে বাঁচতে পারব না', সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে ভিডিয়ো পোস্ট শ্বেতার

  • সিবিআই তদন্ত নিয়ে সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোর কাতর আর্জি ধরা পড়ল প্রয়াত অভিনেতার দিদির পোস্ট করা ভিডিয়োয়। 

সুশান্তের মৃত্যুর তদন্তভার বিহার সরকারের সুপারিশ মেনে কেন্দ্রের তরফে তুলে দেওয়া হয়েছে সিবিআইয়ের হাতে। তবুও এখনও সুপ্রিম কোর্টে ঝুলে রয়েছে রিয়া চক্রবর্তীর পিটিশনের রায়। যেখানে বিহার পুলিশের জুরিসডিকশনের বিরোধিতা করে শীর্ষ আদালতে আবেদন জানিয়েছেন রিয়া। মহারাষ্ট্র সরকারের তরফে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের লাগাতার বিরোধিতা করা হচ্ছে। এই অবস্থায় ফের একবার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের আবেদন জানালেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে সরব তাঁর গুড়িয়াদি। হ্যাঁ, বয়সে সুশান্তের চেয়ে মাত্র এক বছরের বড় শ্বেতা। এই নামেই তাঁকে ডাকত সুশান্ত। প্রিয় গুলশনকে হারানোর যন্ত্রণা কুড়ে কুড়ে খাচ্ছে গোটা পরিবারকে। তবে ভাইয়ের মৃত্যুর বিচার না পেলে আজীবন শান্তি পাবেন না, ভিডিয়ো বার্তায় জানালেন শ্বেতা। 

ভিডিয়োয় শ্বেতা অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে বলেন পরিবারের পাশে দাঁড়াতে। তাঁর কথায়, হ্যালো..আমি সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। আমার সকলের কাছে অনুরোধ দয়া করে সবাই একজোট হন এবং সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি রাখুন। সত্যিটা জানবার আমাদের অধিকার আছে। সুশান্তের মৃত্যু ন্যায়বিচার পাওয়ার অধিকার আমাদের আছে। না হলে আমারা কোনওদিনও শেষটা দেখতে পাব না। আমরা আমাদের জীবনটা শান্তিতে বাঁচতে পারব না। মন থেকে আপনাদের সকলের কাছে আর্জি সিবিআই তদন্তের দাবি জানান কারণ আমাদের সত্যিটা জানার অধিকার আছে'।

অপর একটি পোস্টে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে একটি প্ল্যাকার্ড হাতে ছবি পোস্ট করেন শ্বেতা। যার ক্যাপশনে লেখেন- সময় এসেছে সত্যিটা জানবার এবং বিচার পাওয়ার। দয়া করে আমাদের পরিবারের পাশে দাঁড়ান এবং গোটা বিশ্ব সত্যিটা জানুক…..নিজেদের আওয়াজ উঠান, সুবিচার চান'।

শ্বেতার এই টুইট পোস্টে সমর্থন উড়ার করে দিয়েছেন সুশান্ত ভক্তরা। সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে এই টুইট রি-টুইট করে লেখেন- ‘আমরা সত্যিটা জানব এবং অবশ্যই সুবিচার পাব দি’।

গত ২৫ শে জুলাই  সুশান্তের বাবা কেকে সিং, রিয়া ও অভিনেত্রীর পুরো পরিবার এবং ম্যানেজার শ্রুতি মোদি ও স্যামুয়েল মিরান্ডার বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন । ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছে সুশান্তের বাবা। সেই এফআইআরের ভিত্তিতেই গত বৃহস্পতিবার রিয়াসহ মোট ছয় জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই। অন্যদিকে এই মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখছে অপর কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। তবে এই মামলায় তদন্ত করবার জুরিসডিকশন বিহার পুলিশের ছিল কিনা সেই নিয়ে চূড়ান্ত রায়ের জন্য এখন সকলের নজর দেশের শীর্ষ আদালতের দিকে।

বন্ধ করুন