বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু নিয়ে ফের ছবি বলিউডে! 'শশাঙ্ক' বয়কটের দাবি জানালেন শ্বেতা
এই ছবিকে বয়কট করুন, আর্জি শ্বেতার 
এই ছবিকে বয়কট করুন, আর্জি শ্বেতার 

সুশান্তের মৃত্যু নিয়ে ফের ছবি বলিউডে! 'শশাঙ্ক' বয়কটের দাবি জানালেন শ্বেতা

  • বলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম এবং এক উঠতি প্রতিভার রহস্যমৃত্যুর গল্প বলতে চলেছে শশাঙ্ক। 
  • প্রযোজকের দাবি শুধু সুশান্ত নয় মায়ানগরীর চাকচিক্যে হারিয়ে যাওয়া অনেক প্রতিভার স্বপ্নের অপমৃত্যুর গল্প বলবে এই ছবি। 

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য নিয়ে জল ঘোলা এখনো অব্যাহত । আর এই আবহেই প্রয়াত অভিনেতার জীবনের সাথে সাদৃশ্য রয়েছে এমন একটি আপকামিং ছবির পোস্টার শেয়ার করে ছবিটিকে বয়কট করার অনুরোধ জানালেন তাঁর বোন শ্বেতা । এছাড়া ‘ শশাঙ্ক’ শীর্ষক এই ছবিটি যাঁরা প্রমোট করবে তাঁদেরও বয়কটের দাবি তুললেন শ্বেতা সিং কীর্তি।

 ট্রেড অ্যানালিস্ট কোমল নাহাতা সম্প্রতি ছবির টিজার পোস্টার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লেখেন, ' বলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম এবং এক উঠতি প্রতিভার রহস্যমৃত্যুর গল্প বলতে চলেছে এই ছবি '। সনোজ মিশ্র পরিচালিত , মারুত সিং প্রযোজিত , রোর প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে ' শশাঙ্ক ' । এই ছবি মূলত পাটনা , লখনউ এবং মুম্বইতে শ্যুট করা হবে। ছবিতে আরিয়া বব্বর এবং রাজবীর সিংকে অভিনয় করতে দেখা যাবে বলে জানান তিনি ।

ছবির পোস্টারে অভিনেতা আরিয়া বব্বর এবং রাজবীর সিংয়ের মুখ দেখা গিয়েছে । তাঁদের মুখের চারদিকে গোল করে ঝুলতে দেখা গিয়েছে ফাঁসির দড়ি । এছাড়াও পোস্টারের বিভিন্ন অংশে পাজলের টুকরোর মতো কেটে কেটে লেখা খুন , নেপোটিজম , আত্মহত্যা ,অবসাদ ইত্যাদি শব্দের উপস্থিতি নজরে এসেছে । কিছু শব্দের বানান আবার ইচ্ছে করেই ঘুরিয়ে ফিরিয়ে ভুল অক্ষর সাজিয়ে লেখা হয়েছে ।

উল্লেখ্য শুরু থেকে সুশান্তের মৃত্যু মামলায় প্রকাশ্যে রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়েছেন কোমল নাহাতা। এবং ইউটিউবে বেশ কয়েকটি ভিডিয়ো সিরিজ প্রকাশ করে এই ট্রেড অ্যনালিস্ট সুশান্তের মানসিকভাবে অবসাদগ্রস্ত হওয়ার কথা এবং বাইপোলার হওয়ার কথা জানিয়েছিলেন। তাঁর মতে, ‘রিয়া অনেক চেষ্টা করেছিল সুশান্তের পাশে দাঁড়াতে কিন্তু একটা সময় ওঁর পক্ষেও চাপ সহ্য করা সম্ভবপর হয়নি, তাই ও সম্পর্ক ভেঙে বেরিয়ে যায়’।

যদিও এই ছবিকে সুশান্তের বায়োপিক বলে কখনোই মানতে রাজি নন নির্মাতারা । তবে প্রয়াত অভিনেতার জীবন যে তাঁদের এই ছবির অনুপ্রেরণা , তা স্বীকার করতে দেখা গিয়েছে তাঁদের। আগামী সেপ্টম্বরেই ছবির শুটিং শুরু হওয়ার কথা । আপাতত এই বছর ডিসেম্বরে বড়দিনের ছুটিতেই মুক্তির লক্ষ্যমাত্রা রেখে এগোচ্ছেন ছবির কলাকুশলীরা ।

এই প্রসঙ্গে ছবির প্রযোজক বিজয় শেখর গুপ্ত ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন , সুশান্তের মৃত্যু নিসঃসন্দেহে দুঃখজনক । কিন্তু শুধু সুশান্ত নয় , এরকম একাধিক উদাহরণ আছেন যারা বড় হওয়ার স্বপ্ন নিয়ে বি-টাউনে আসেন এবং একসময় হারিয়ে যান । তাঁদের অনেকেরই তথাকথিত বলিউডের গডফাদারদের সাথে চেনা পরিচয় থাকে না । অনেকেই শেষে সরে যান , কেউ বা সারাজীবন স্ট্রাগেল করে যান , কিন্তু সাফল্যের মুখ আর দেখা হয়ে ওঠেনা । আমরা এক এক করে এই চরিত্রগুলিকে , তাঁদের যন্ত্রণাকেই ছবিতে ফুটিয়ে তোলার চেষ্টা করবো। আমি বলতে পারি বলিউডের প্রভাবশালী ইনসাইডারদের আসল চেহারা অনেকটাই ফুটিয়ে তুলতে সক্ষম হবে '।

আগেও প্রয়াত অভিনেতার জীবনের ভিত্তিতে একটি ছবি মুক্তির কথা উঠেছিল । সুইসাইড অর মার্ডার নামের এই ছবিতে সুশান্তের চরিত্রে অভিনয় করার কথা  তাঁর লুক এলাইক সচিন তিওয়ারির ।

বন্ধ করুন