বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের আত্মার শান্তি কামনায় কাল ভৈরব মন্দিরে বিশেষ পুজো দিদি শ্বেতার
পুজো দিলেন শ্বেতা সিং কীর্তি (ছবি-ইনস্টাগ্রাম)
পুজো দিলেন শ্বেতা সিং কীর্তি (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের আত্মার শান্তি কামনায় কাল ভৈরব মন্দিরে বিশেষ পুজো দিদি শ্বেতার

  • 'সত্যের পথ দেখাক ঈশ্বর', প্রয়াত ভাইয়ের জন্য মন্দিরে বিশেষ পুজো সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমেই জটিল হচ্ছে। একদিকে মুম্বই পুলিশের তদন্ত নিয়ে উঠে এসেছে একগুচ্ছ প্রশ্ন, তেমনই জুরিসডিকশনের বেড়াজালে এখনও পুরোদমে মামলার তদন্ত শুরু করতে পারেনি সিবিআই। কারণ রিয়া চক্রবর্তীর বিহার পুলিশের জুরিসডিকশন সংক্রান্ত পিটিশন ও মহারাষ্ট্র সরকারের সিবিআই তদন্তের বিরোধিতায় দায়ের হলফনামা নিয়ে এখনও শীর্ষ আদালতের চূড়ান্ত রায় আসার অপেক্ষায় গোটা দেশ। তবে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি লাগাতার আওয়াজ তুলছেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। এর মাঝে সোমবার সুশান্তের জন্য বিশেষ পুজো দিলেন তাঁর দিদি শ্বেতা। এদিন কাল ভৈরব মন্দিরে পুজো দিয়েছেন শ্বেতা। ইনস্টাগ্রামে ভগবানের আরতি করবার একটি ভিডিয়ো শেয়ার করে শ্বেতা লেখেন, আজ কাল বৈরভের কাছে প্রার্থনা করলাম এবং তাঁকে অনুরোধ করলাম আমাদের সত্যের পথে এগিয়ে নিয়ে যেতে'।

গত ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপর কেটে গিয়েছে দুমাস, তবুও সুশান্তকে হারানোর শোক ভুলতে পারছে না গোটা দেশ। তবে তাঁকে ন্যায় বিচার পাইয়ে দেওয়ার লড়াই জারি রয়েছে। শ্বেতা গত শনিবার, স্বাধীনতা দিবসের দিন বিশ্বজুড়ে সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চেয়ে ২৪ ঘন্টাব্যাপী এক প্রার্থনার ডাক দিয়েছিলেন। #GlobalPrayers4SSR- এই উদ্যোগে প্রায় ১০ লক্ষ মানুষ সাড়া দিয়েছেন। তাঁদের সকলকে সোমবার সকালে ধন্যবাদ জানান শ্বেতা। সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, দশ লক্ষেরও বেশি মানুষ গোটা বিশ্ব থেকে শামিল হয়েছিলেন সুশান্তের জন্য প্রার্থনা করতে। এটা একটা আধ্যাত্মিক নবজাগরণ এবং এই আন্দোলন গোটা বিশ্বে জারি থাকবে, আমাদের প্রার্থনা ব্যর্থ হতে পারে না'।

এর আগে বৃহস্পতিবার একটি ভিডিয়ো বার্তায় শ্বেতা বলেন ভাইয়ের মৃত্যুর বিচার না পেলে আজীবন শান্তি পাবেন না তিনি এবং তাঁর গোটা পরিবার। তিনি বলেন, 'আমি সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। আমার সকলের কাছে অনুরোধ দয়া করে সবাই একজোট হন এবং সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি রাখুন। সত্যিটা জানবার আমাদের অধিকার আছে। সুশান্তের মৃত্যু ন্যায়বিচার পাওয়ার অধিকার আমাদের আছে। না হলে আমারা কোনওদিনও শেষটা দেখতে পাব না। আমরা আমাদের জীবনটা শান্তিতে বাঁচতে পারব না। মন থেকে আপনাদের সকলের কাছে আর্জি সিবিআই তদন্তের দাবি জানান কারণ আমাদের সত্যিটা জানার অধিকার আছে'।

বন্ধ করুন