বাড়ি > বায়োস্কোপ > 'প্রিয়াঙ্কাদি পুরো শয়তান', রিয়ার দাবি উড়িয়ে জবাব সুশান্তের দিদি শ্বেতার
রিয়ার অভিযোগ নিয়ে মুখ খুলল সুশান্তের পরিবার (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়ার অভিযোগ নিয়ে মুখ খুলল সুশান্তের পরিবার (ছবি-ইনস্টাগ্রাম)

'প্রিয়াঙ্কাদি পুরো শয়তান', রিয়ার দাবি উড়িয়ে জবাব সুশান্তের দিদি শ্বেতার

  • রিয়ার অভিযোগের জবাব দিলেন সুশান্তের অপর দিদি শ্বেতা সিং কীর্তি। সুশান্ত নিজের মুখে স্বীকার করেছেন দিদিদের মধ্যে প্রিয়াঙ্কার সবচেয়ে ঘনিষ্ঠ ছিলেন তিনি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামালয় ক্রমেই বিপাকে গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। একদিকে ইডি, তো অন্যদিকে সিবিআই-দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সাঁড়াশি চাপে অভিযুক্ত। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভর্ত্সনা ও কটাক্ষের মুখে রিয়া। এবার নিজের ‘ইমেজ’ ঠিক করতে সুশান্তের সঙ্গে হোয়্যাটসঅ্যাপে কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করে রিয়া চক্রবর্তী দাবি করলেন, অভিযুক্ত অভিনেত্রীর সঙ্গে নিজের দিদি প্রিয়াঙ্কার ‘ব্যবহার’ নিয়ে নাকি ‘উদ্বেগ’ প্রকাশ করেছিলেন সুশান্ত।

চারদিদির আদরের ভাই সুশান্ত সিং রাজপুত। তবে রিয়া সুশান্তের জীবনে আসবার পরেই পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল সুশান্তে, রিয়ার বিরুদ্ধে দায়ের এফআইআরে দাবি করেছিলেন প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং। রিয়ার তরফে এক  সর্বভারতীয় সংবামাধ্যমে সেই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করা হয়। সেখানে সুশান্ত তাঁর দিদিকে পুরো শয়তান, ধান্দাবাজ বলে উল্লেখ করেছেন, বলে দাবি রিয়ার। 

এবার এই অভিযোগের জবাব দিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। সুশান্তের সাক্ষাত্কাের দুটি ক্লিপিং শেয়ার করে নিয়ে শ্বেতা লেখেন, ‘ও মেনে নিয়েছে ওর দিদিদের মধ্যে প্রিয়াঙ্কা (সোনুদি) ওর সবচেয়ে কাছের, সোনুদি ওকে ধরে ফেলে’। সেই সাক্ষাত্কারে সুশান্তকে বলতে শোনা গেল, ‘আমি পরিবারের সকলেরই খুব ঘনিষ্ঠ, তবে আমার দিদি প্রিয়াঙ্কা আমার সবচেয়ে কাছের কারণ ও আমাকে ধরে ফেলে (সবকিছু বুঝে যায়)। আমাদের চিন্তা-ভাবনা একদম এক’। অপর ক্লিপিংসে সুশান্তকে বলতে শোনা গেল, আমার সবচেয়ে পবিত্র রিসতা হচ্ছে প্রিয়াঙ্কাদির  সঙ্গে। 

সুশান্তের দিল্লিস্থিত এই দিদি পেশায় আইনজীবী। উল্লেখ্য সুশান্তের কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের যে অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েবের অভিযোগ এনেছে পরিবার, সেই অ্যাকাউন্টেও সুশান্তের নমিনি তাঁর দিদি প্রিয়াঙ্কা সিং। 

প্রিয়াঙ্কা সিং, ভাগ্নি মল্লিকা, জামাইবাবু ওপি সিং,নীতু সিং ও মীতু সিং (বাঁদিক থেকে)-এর সঙ্গে সুশান্ত (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কা সিং, ভাগ্নি মল্লিকা, জামাইবাবু ওপি সিং,নীতু সিং ও মীতু সিং (বাঁদিক থেকে)-এর সঙ্গে সুশান্ত (ছবি-ইনস্টাগ্রাম)

 অভিযুক্ত অভিনেত্রীর শেয়ার করা স্ক্রিনশট অনুযায়ী, কথোপকথনের শুরুতেই রিয়ার পরিবারের ‘প্রশংসা’ করেছেন সুশান্ত। সেই স্ক্রিনশট অনুযায়ী সুশান্ত বলেছেন, দিদি প্রিয়াঙ্কা মায়ের শিক্ষা মেনে এগোননি। সুশান্ত লিখেছিলেন (রিয়ার দেখানো স্ক্রিনশট অনুযায়ী), ‘তুমি যদি নিজের ইগোর জন্য অন্ধ হয়ে যাও, ভগবান তোমার মঙ্গল করুক, কারণ আমি ভীত নই এবং বিশ্বে প্রয়োজনীয় পরিবর্তন আনার ক্ষেত্রে এখনও পর্যন্ত যে কাজ করেছি, তা করতে থাকব। এখনও কোন কাজ ঠিক, তা ভগবান এবং প্রকৃতির উপর ছেড়ে দেওয়া হোক।’ পরে ‘সিড ভাই’-কে একটি মেসেজে সুশান্ত নাকি লিখেছিলেন, ‘আমি দেখেছি, ও (রিয়ার দাবি মতো প্রিয়াঙ্কা) তোমায় আমার চোখের সামনে মেরেছিল।’ ‘সিড ভাই’ বলতে খুব সম্ভবত সিদ্ধার্থ পিঠানিকে বোঝানো হয়েছে। সুশান্তের মৃত্যুর পর থেকে যাঁর ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে।

পাশাপাশি এই হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট নিয়েও রয়েছে একাধিক প্রশ্ন। কারণ এই স্ক্রিনশটে কোনওরকম তারিখ বা এই কথোপকথনের প্রেক্ষাপটের উল্লেখ নেই। 

সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং,পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে পালটা জানিয়েছেন, দিদি-ভাইয়ের মধ্যে সম্পর্ক নষ্ট করতে প্রিয়াঙ্কার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন রিয়া। তার জেরে প্রাথমিকভাবে সুশান্ত ও প্রিয়াঙ্কার মধ্য়ে সম্পর্কে কিছুটা প্রভাব পড়েছিল। কয়েকদিন পর অবশ্য বিষয়টি মিটিয়ে নেয় দিদি ও ভাই এবং পুরোটাই রিয়ার ‘মাইন্ড গেম’ ছিল।

সদ্যই রাখির দিন, সুশান্তের অন্য সকল দিদির মতো প্রিয়াঙ্কাও ভাইকে স্মরণ করে নেন। লেখেন, আমার আত্মার চিরসঙ্গী তোকে ভীষণ মিস করছি সুশান্ত…তুই আজবীন আমার মনে থাকবি..কোনও শব্দ দিয়ে আমি বোঝাতে পারব না তোর অনুপস্থিতি কতটা অপূর্ণতা তৈরি করেছে'।

বন্ধ করুন