বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের ছেলেবেলার ছবি পোস্ট দিদি শ্বেতার, ভালোবাসা উজাড় করে দিলেন অঙ্কিতা
ভাইয়ের স্মৃতিচারণায় শ্বেতা
ভাইয়ের স্মৃতিচারণায় শ্বেতা

সুশান্তের ছেলেবেলার ছবি পোস্ট দিদি শ্বেতার, ভালোবাসা উজাড় করে দিলেন অঙ্কিতা

  • সুশান্তের ছেলেবেলার একটি অদেখা ছবি সামনে আনলেন দিদি শ্বেতা সিং কীর্তি। 

সুশান্ত মামলার সঙ্গে জড়িত ড্রাগ মামলার তদন্তের উত্তেজক আবহের মাঝেই সোশ্যাল মিডিয়াতে অভিনেতার ছেলেবেলার একটি সাদাকালো ছবি শেয়ার করলেন দিদি শ্বেতা সিং কীর্তি। ছবিটি শেয়ার করে সুশান্তের মার্কিন মুলুক নিবাসী এই দিদি লেখেন , ' এই সেই চোখের পলক ... যা আদপেই সুশান্তের অন্তরের বিশুদ্ধতাকেই প্রতিফলিত করে ।' জাস্টিস অফ সুশান্ত আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার অন্যতম কাণ্ডারী শ্বেতা। সিবিআইয়ের তুলনায় বর্তমানে এনসিবির তদন্তের দিকে বেশি ফোকাস মিডিয়ার। তাই কিছুটা হলেও চিন্তিত সুশান্তের পরিবার। গতকাল সোশ্যাল মিডিয়ায় সেই চিন্তা জাহির করেছিলেন শ্বেতা। এর মাঝেই ডুব দিলেন ভাইয়ের স্মৃতিচারণায়।

মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সুশান্তের অদেখা এই ছেলেবেলার ছবি। অনুরাগীদের মধ্যে ভাইরাল হওয়া সেই ছবিতে লাভ ইমোজি দিয়ে প্রয়াত অভিনেতার উদ্দেশ্যে নিজের ভালোবাসা জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ।কমেন্ট বক্সে একটি কালো হৃদয়ের ইমোজিও দিয়েছেন অঙ্কিতা । এছাড়াও পোষ্টটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতার ভক্তকুল । কেউ বলেন , ' সুশান্ত সিংহ রাজপুত বেঁচে থাকবেন লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে । আরেকজন মন্তব্য করেন , “আমি চিরকাল ওনার চোখ পছন্দ করতাম।আজ সুশান্তকে খুব মিস করি। এখনও ভাবি আপনি কোথায় চলে গেলেন ? পরম পিতার কাছে প্রার্থনা করি আপনি আমাদের উপরে সর্বদা নজর রাখুন । প্রার্থনা করি যে আপনি আমাদের সবার সাথে থাকুন ' ।

দিন কয়েক আগে নিজের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছিলেন শ্বেতা। যেখানে একসঙ্গে নাচতে দেখা গেছে এই ভাই-বোনের জুটিকে।

View this post on Instagram

Treasured Memories ❤️

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

সুশান্তের মৃত্যুর সাথে জড়িয়ে যাওয়া ড্রাগ তদন্তর তীব্রতা ক্রমশই বাড়ছে । ইতিমধ্যেই নার্কোটিকসের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে দীপিকা পাডুকোন , সারা আলি খান , রাকুল প্রীত সিং , সিমন খাম্বট্টাকে । বৃহস্পতিবারই এনসিবির কাছে হাজিরা দেন সিমন । নাম জড়িয়েছে শ্রদ্ধা কাপুরেরও , যা আরও বড় চক্রের সন্ধান দিতে পারে বলেই মনে করছেন এনসিবির আধিকারিকরা।

এদিকে সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং । সুশান্তের পরিবারের মতে অভিনেতার মৃত্যুর মামলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে । এদিন বিকাশ বাবু আবার দাবি করেন, এইমস -এর চিকিৎসক তাঁর কাছে স্বীকার করেছেন শ্বাসরোধের ফলেই সুশান্তের মৃত্যু হয়েছে । অথচ এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি জারি করেনি সিবিআই । ধীর গতিতে মামলা এগোনোতেও রীতিমতো বিরক্ত তিনি ।

বন্ধ করুন