বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Wedding: ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ল অঙ্কিতা, শুভেচ্ছায় ভরিয়ে দিল সুশান্তের পরিবার
অঙ্কিতাকে শুভেচ্ছা সুশান্তের দিদির
অঙ্কিতাকে শুভেচ্ছা সুশান্তের দিদির

Ankita-Vicky Wedding: ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ল অঙ্কিতা, শুভেচ্ছায় ভরিয়ে দিল সুশান্তের পরিবার

  • সুশান্তের স্মৃতি আঁকড়েই নতুন জীবন শুরু করলেন অঙ্কিতা। প্রাক্তন প্রেমিকের পরিবার শুভেচ্ছা, আর্শীবাদে ভরিয়ে দিল তাঁকে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই হামেশা চর্চায় থেকেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সাত বছর প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত-অঙ্কিতা, শুধু তাই নয় লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা। ২০১৬ সালে বিয়ের পরিকল্পনাও পাকা ছিল দুজনের, অথচ সেই বছরই ভেঙে যায় তাঁদের ‘পবিত্র রিসতা’। এরপর সুশান্তের জীবনে এসেছে অন্য নারী, অঙ্কিতাও হাত ধরে ছিলেন ভিকি জৈনের। সুশান্তের জীবনের মর্মান্তিক পরিণতি ফের লাইমলাইটে এনে দিয়েছিল পর্দার মানব-অর্চনার রিয়েল লাইফ প্রেমের গল্প। 

সুশান্তের সঙ্গে প্রেম ভাঙার পর মুখ দেখাদেখি বন্ধ ছিল অঙ্কিতার, কিন্তু প্রাক্তন প্রেমিকের পরিবারের সঙ্গে ছিন্ন হয়নি সম্পর্ক। সুশান্তের মৃত্যুর পর নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েছেন অঙ্কিতাও, তবে হামেশাই সুশান্তের পরিবার পাশে দাঁড়িয়েছে তাঁর। গত মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা, মুম্বইয়ে রাজকীয় আয়োজনের মাঝে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অঙ্কিতা। আর সেই বিশেষ মুহূর্তে সুশান্তের প্রাক্তনকে শুভেচ্ছায় মুড়ে দিলেন প্রায়ত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। 

শ্বেতার শুভেচ্ছা 
শ্বেতার শুভেচ্ছা 

সুশান্তের সবচেয়ে ছোট দিদি শ্বেতা সিং কীর্তি অঙ্কিতার বিয়ের ছবির কমেন্ট বক্সে লেখেন, ‘অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই নবদম্পতিকে। অনেক ভালোবাসা… শ্বেতা’। 

মালাবদল থেকে সাতপাক, বিয়ের অসাধারণ কিছু লেন্সবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেকে মিসেস জৈন বলে পরিচয় করিয়ে দিয়েছেন অঙ্কিতা। ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন, 'ভালোবাসা হল একটা অধ্যাবসায়, কিন্তু আমদের মধ্যে সেটা নেই…. সারপ্রাইজ। আজ থেকে আমরা অফিসিয়্যালি মিস্টার অ্যান্ড মিসেস জৈন।

সুশান্তের স্মৃতি আঁকড়েই নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন অঙ্কিতা। প্রাক্তনের ছবির গান বাজবে না সংগীতে, এমন কোনও বিধিনিষেধ ছিল না অঙ্কিতার বিয়েতে। বরং ভিকির সঙ্গে আংটি বদলের মুহূর্তে সুশান্তের গানই নিজে বেছে নিয়েছিলেন অঙ্কিতা। কারণ প্রাক্তনের সঙ্গে ‘রাবতা’ মুছে ফেলেননি তিনি। অঙ্কিতার শাশুড়ি মা এবং ননদও সংগীত অনুষ্ঠানে সুশান্তের ছবির গানে নেচেছে। 

 

বন্ধ করুন