বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনি বিতর্কের পর নতুন বছরে ভাইয়ের জন্য বিচার চেয়ে ফের পোস্ট সুশান্তের দিদির!
নতুন বছরে সবাইকে শুভেচ্ছা জানালেন সুশান্তের দিদি। 
নতুন বছরে সবাইকে শুভেচ্ছা জানালেন সুশান্তের দিদি। 

বিকিনি বিতর্কের পর নতুন বছরে ভাইয়ের জন্য বিচার চেয়ে ফের পোস্ট সুশান্তের দিদির!

  • নতুন বছরের শুরুতে ভাইকে নিয়েই কথা বললেন সুশান্তের দিদি শ্বেতা, দেখুন তাঁর পোস্ট!

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি বেশ অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই নানা ধরনের পোস্ট করে থাকেন ভাইকে নিয়ে। ২০২০ সালের ১৪ জুন সবাইকে হতবাক করে দিয়ে খবর আসে সুশান্তের মৃত্যুর। তরুণ সফল অভিনেতার মারা যাওয়া মেনে নিতে পারেনি তাঁর পরিবার, বন্ধুবান্ধব থেকে শুরু করে ভক্তরা। 

ভাইকে নিয়ে মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করে থাকেন শ্বেতা। তবে গত মাসে বিকিনিতে ফোটো দেওয়ার জন্য তাঁকে নিয়ে সমালোচনা করতে ছাড়েননি কিছু মানুষ। ভাই মারা যাওয়ার বছর খানেক পরেই শ্বেতার ভোল বদলে কটাক্ষ করেছিলেন কিছু সুশান্ত-ভক্তরাই। 

বছরের প্রথম দিনে সোশ্যাল মিডিয়ায় justice for SSR-র কথাই বলতে শোনা গেল শ্বেতাকে। লিখলেন, ‘আমার বর্ধিত পরিবারকে জানাই নতুন বছরের অনেক শুভেচ্ছা। আমরা যেন সারাজীবন এভাবেই একসাথে থাকতে পারি আর সত্য়ি ও আলো খুঁজে নিতে পারি সুশান্তের মৃত্যুর। আসুন এই গোটা বছরটা আমরা সুশান্তকে মনে করি, ওকে উদযাপন করি। ভাই আমাদের সকলের সাথেই আছে।’ সাথে হ্যাশট্যাগে #HappyNewYear #SushantMonth #SushantSinghRajput ব্যবহার করে দেবেন।

২০২০ সালে নিজের অ্যাপার্টমেন্টেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। গলায় দড়ি দিয়ে ঝুলছিলেন সিলিং ফ্যানের সাথে। যধিও প্রাথমিক তদন্তে বলা হয়েছিল সুশান্ত আত্মহত্যা করেছেন, তবে তা মেনে নিতে রাজি ছিল না কেউই। আপাতত এই মামলার তদন্ত করছে তিনটি কেন্দ্রীয় সংস্থা একত্রে-- ইডি, এনসিবি আর সিবিআই।

বন্ধ করুন