বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া থেকে এল নিউ ইয়ারের শুভেচ্ছা, হতবাক ভক্তরা!
নতুন বছরের শুভেচ্ছা এল সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে।
নতুন বছরের শুভেচ্ছা এল সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে।

সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া থেকে এল নিউ ইয়ারের শুভেচ্ছা, হতবাক ভক্তরা!

  • সুশান্ত মারা যাওয়ার পর এই প্রথম শুভেচ্ছা এল সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে।

প্রায় দেড় বছর হতে চলল সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সুশান্ত সিং রাজপুত। তাঁর অকাল প্রয়াণের শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি কেউই! এখনও অনেকের কাছেই সুশান্তের না থাকাটা একটা খারাপ স্বপ্নের মতো! নতুন বছরে সুশান্তের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভেসে এল শুভেচ্ছা বার্তা। 

সুশান্তের অ্যাকাউন্ট থেকে ‘হ্যাপি নিউ ইয়ার’ বার্তা পেয়ে প্রথমে চমকে গিয়েছিলেন সকলে। তারপর জানা যায় অভিনেতার সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করেছেন দিদি শ্বেতা। সেই শুভেচ্চা বার্তায় লেখা ছিল, ‘সবাইকে নতুন বছরের অনেক শুভেচ্ছা। সবার সব ভালো হোক। আমি শ্বেতা সিং কীর্তি ভাইয়ের হয়ে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।’

সুশান্ত মারা যাওয়ার পর থেকে এই প্রথম কোনও পোস্ট এল! তাই প্রথমে বেশ চমকে যান অভিনেতার সব অনুরাগীরা। কমেন্ট পড়ে, ‘আমার একটা হার্ট বিট মিস হয়ে গিয়েছিল। মনে হয়েছিল সুশান্ত ফিরে এসেছে।’, ‘আমি কি স্বপ্ন দেখছি…’, ‘এখনও আমি ভাবতে পারি না তুমি নেই’, ‘সুশান্ত আসলে আমাদের সাথেই আছে’, ‘মিস করছি তোমায় ভাই’র মতো নানা কমেন্ট পড়তে থাকে সেখানে। 

মাত্র ৩৪ বছর বয়সে মারা গিয়েছেন সুশান্ত। তাঁর রহস্য মৃত্যুর তদন্ত চলছে এখনও। প্রসঙ্গত, অভিনেতার মৃত্যুর পরেই মুক্তি পায় তাঁর শেষ ছবি ‘দিল বেচারা’ ডিজনি+হটস্টারে! যা তুমুল সাফল্য পেয়েছিল। সকল ভক্তই চোখের জল ধরে রেখে দেখেছিল ছবিটা।

বন্ধ করুন