বাড়ি > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সুশান্তের ফলোয়ার সংখ্যা!কিন্তু মানুষটাই নেই
রাতারাতি ইনস্টাগ্রামে সুশান্তের ফলোয়ার সংখ্যা কয়েক লক্ষ বেড়েছে!
রাতারাতি ইনস্টাগ্রামে সুশান্তের ফলোয়ার সংখ্যা কয়েক লক্ষ বেড়েছে!

সোশ্যাল মিডিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সুশান্তের ফলোয়ার সংখ্যা!কিন্তু মানুষটাই নেই

  • তিনদিনে সুশান্তের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা প্রায় ২০ লক্ষ বৃদ্ধি পেয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসবার পর প্রায় তিনদিন কেটেছে,তবুও তাঁর মৃত্যুর খবর যেন মেনে নিতে মন চাইছে না দেশবাসীর। সুশান্তের এই অকাল মৃত্যু সোশ্যাল মিডিয়ায় বহু বিতর্ককে উস্কে দিয়েছে,যেই তালিকায় সবার প্রথম সারিতে রয়েছে বলিউডের স্বজনপোষণ বা নেপোটিজম। স্বজনপোষণই দায়ি সুশান্তের মৃত্যুর জন্য-এমনই দাবি উঠছে খোদ বলিপাড়ার অন্দরমহল থেকেই। টুইটারে গত দুদিন ধরে লাগাতার ট্রেন্ড করেছে #JusticeforSushantSinghRajput। নেপোটিজম বিতর্কে নেটিজেনদের সবচেয়ে বড় নিশানা করণ জোহর। বাদ যাচ্ছেন না সলমন খান,আলিয়া ভাট,সোনম কাপুররাও। 

অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে অভিনেতার ফলোয়ার সংখ্যা। রবিবার সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসবার পর যেখানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ছিল ৯.১ মিলিয়ান (৯১ লক্ষ) সেখানে এই প্রতিবেদন লেখবার সময় সুশান্তের ইনস্টা ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ১১.৮ মিলিয়ান (১ কোটি,১৮ লক্ষ) তিনদিনে প্রায় দু মিলিয়ান অর্থাত্ ২০ লক্ষ ফলোয়ার সংখ্যা বেড়েছে সুশান্তের। বাড়ছে কমেন্ট,লাইকের সংখ্যাও। প্রয়াত অভিনেতার ফেসবুকের দেওয়ালে হৃদয় ছোঁয়া মেসেজ পোস্ট করেছেন অনেকেই।

দিল্লির মনবীর পন্তের মতে,'আমি সুশান্তের ফ্যান, কিন্তু ওকে ফলো করতাম না। এম এস ধোনি..দ্য আনটোল্ড স্টোরি দেখবার পর তো চমকে দিয়েছিলাম,কিন্তু ওঁর এই আচমকা মৃত্যটা কিছুতেই মেনে নিতে পারছি না।তাই ওকে আরও বেশি জানতে চাই,সেই কারণেই শুধু ইনস্টাগ্রামে নয়,ফেসবুকেও ওকে আমি ফলো করা শুরু করলাম। যত দেখছি ততই মুগ্ধ হচ্ছি। কী সুন্দর পোস্ট,তাঁর গভীরতা আমাকে হয়রান করছে। মহাবিশ্বের রহস্য নিয়ে ও অনেক কিছু জানত। ভেবেই পাচ্ছি না এমন একটা মানুষ যে তথাকথিত বলিউডের স্টারডম ছাড়া এত কিছু ভাবত,সেও এভাবে চলে যেতে পারে?'

একদিকে যেমন সুশান্তের সোশ্যাল মিডিয়া ফলোয়ারের সংখ্যা রাতারাতি বৃদ্ধি পাচ্ছে তেমন করণ জোহর,আলিয়া ভাটদের সোশ্যাল মিডিয়া ফলোয়ার হ্রাস পেয়েছে গত ৪৮ ঘন্টায়। যা থেকে স্পষ্ট ৩৪ বছরের  এক প্রতিভাবান ‘আউটসাইডার’ এর মৃত্যু ব্যাপকভাবে নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। 

বন্ধ করুন