বাড়ি > বায়োস্কোপ > দু হাতেই লিখতে পারতেন সুশান্ত সিং রাজপুত! দেখুন এই জিনিয়াসের ভাইরাল ভিডিয়ো
অনেক প্রতিভাই আড়ালে রয়ে গেল…(ছবি-ইনস্টাগ্রাম)
অনেক প্রতিভাই আড়ালে রয়ে গেল…(ছবি-ইনস্টাগ্রাম)

দু হাতেই লিখতে পারতেন সুশান্ত সিং রাজপুত! দেখুন এই জিনিয়াসের ভাইরাল ভিডিয়ো

  • 'সব্যসাচী' ছিলেন সুশান্ত সিং রাজপুত। ডান ও বাম দুই হাত দিয়েই লিখতে পারতেন বহুমুখী প্রতিভার অধিকারী এই তারকা। 

বেঁচে থাকতে বোধহয় সত্যি আমরা মানুষের সঠিক কদর করতে পারিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামনে আসছে অভিনেতাকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সত্যি কতখানি বিরল প্রতিভার অধিকারি ছিলেন সুশান্ত তা নিজের চোখে না দেখলে বোধহয় বিশ্বাস করা কঠিন! কিন্তু সত্যি ‘সব্যসাচী’ ছিলেন সুশান্ত সিং রাজপুত।ডান ও বাঁ হাত দিয়ে নিমেষে লিখে ফেলতে পারতেন  যে কোনও লেখা। এমনকি ‘মিরর রাইটিং’-এ এক্সপার্ট ছিলেন তিনি। অর্থাত্ কোনও লেখা যা খালি চোখে দেখলে আমি উল্টো দেখবেন কিন্তু আয়নায় ধরলে আপনি সেটি পড়তে পারবেন। 

সুশান্তের ডান ও বাঁ হাত দিয়ে একসঙ্গে লেখার একটি ভিডিয়ো তাঁর মৃত্যুর পর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার শেষ বক্স অফিস রিলিজ ছিছোড়ের শ্যুটিং সেটের ভিডিয়ো এটি। যেখানে কো-স্টার তাহির রাজ ভসিনের নাম লিখতে দেখা গেল সুশান্তকে।

একটি সমীক্ষার মতে এই পৃথিবীর মোট জনসংখ্যার মাত্র ১ শতাংশ মানুষ দুই হাতে লেখবার ক্ষমতার অধিকারি। আর সেই বিরল প্রতিভার অধিকারি ছিলেন সুশান্ত সিং রাজপুত! অভিনয়ের বাইরেও সুশান্তের একটা বিরাট জগত ছিল,সে কথা বারবার উঠে এসেছে তাঁর বন্ধুদের স্মৃতিচারণায়। মহাকাশ, মহাবিশ্বের প্রতি ছিল তাঁর তুমুল আগ্রহ।ফিজিক্সের একনিষ্ঠ সাধক ছিলেন সুশান্ত। ফার্মিংয়ের প্রতি ছিল তাঁর গভীর ভালোবাসা। টুইটারে এই ভিডিয়ো সামনে আসবার পর থেকেই একদিকে নেটিজেনরা যেমন মুগ্ধ,তেমনই অনুতপ্ত। কেন এই মানুষটাকে নিয়ে আগে এতখানি জানা ছিল না? কেন তাঁর চলে যাওয়ার পরেই এই তথ্যগুলো সামনে আসছে?  অনুশোচনার স্বর তাঁদের গলায়। 

সুশান্ত নিজের বাকেট লিস্টে যে ৫০ স্বপ্নের কথা লিখেছিলেন তাঁর মধ্যে অন্যতম ছিল বাঁ হাতে ক্রিকেট খেলা। সেই স্বপ্নও তিনি পূরণ করেছিলেন। 

১৪ জুন এই পৃথিবীকে বিদায় জানিয়ে না ফেরার দেশে চলে গেল এই জিনিয়াস, যে শুধু একজন বলিউড তারকা নয়, তাঁর চেয়ে বেশি কিছু। তাই সুশান্ত সিং রাজপুতের অকাল বিদায়ে কাঁদছে গোটা দেশ। 

বন্ধ করুন