বাংলা নিউজ > বায়োস্কোপ > মৃত্যুর আগের দিন ৩ পোষ্যর দেখভালের টাকা মেটান সুশান্ত, দত্তক দেওয়া হবে অমর,আকবর,অ্যান্টনিকে

মৃত্যুর আগের দিন ৩ পোষ্যর দেখভালের টাকা মেটান সুশান্ত, দত্তক দেওয়া হবে অমর,আকবর,অ্যান্টনিকে

সুশান্তের সারমেয়কে দত্তকে নিতে চান? 

লোনাভালার ফার্ম হাউজে রয়েছে সুশান্তের তিন রটইউলার পোষ্য অমর,আকবর, অ্যান্টনি। ১৩ জুন এই তিনজনের দেখাশোনার জন্য কেয়ারটেকারকে টাকা ট্রান্সফার করেন সুশান্ত।

সুশান্তের পোষ্যপ্রেমের কথা কারুরই অজানা নয়। বিশেষত সারমেয়র প্রতি অদ্ভূত টান ছিল সুশান্তের। ফাজের সঙ্গে কাটানো সুশান্তের নানান মুহূর্তের ঝলক হামেশাই সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠত। সুশান্তের সারাক্ষণের সঙ্গী ফাজ ভেঙে পড়েছিল তাঁর প্রভুর মৃত্যুতে। মন মরা ফাজের নানান ভিডিয়ো এবং ছবি সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আপতত সুশান্তের বড়দি নীতু সিংয়ের বাড়িতে রয়েছে ফাজ। সেখানে ফাজকে ভালোবাসা দিয়ে আগলে রাখছে সুশান্তের পরিবার। 

তবে ফাজ ছাড়াও আরও তিন সারমেয় রয়েছে সুশান্তের। রটউইলার প্রজাতির এই তিন কুকুর থাকে সুশান্তের লোনাভালার ফার্ম হাউজ। সময়-সুযোগ পেলেই মুম্বই শহরের কোলাহল থেকে দূরে এইখানে ছুটে যেতেন সুশান্ত। সেখানেই থাকে সুশান্তের আদরের সেই তিন সারমেয় ‘অমর-আকবর-অ্যান্টনি’। বলিউড পাগল সুশান্ত জনপ্রিয় হিন্দি ছবির নামানুসারেই নাম রেখেছিলেন তাঁর তিন সারমেয়র। সংবাদ সংস্থা আইএএনসকে এই ফার্ম হাউজের কেয়ার টেকার জানিয়েছেন দীর্ঘদিন সুশান্তের দেখা না পেয়ে মন খারাপ তাঁদের। তাই ভালো কোনও পরিবারের হাতে এদের তুলে দিতে চান তিনি।

কেয়ারটেকার রইস বলেন, যখন ১৪ জুন দুপুরে আমি সুশান্ত স্যারের আত্মহত্যার খবর দেখলাম আমি তো শুরুতে বিশ্বাসই করতে পারিনি যে চোখে কী দেখছি! একদিন আগেই তো আমাকে উনি টাকা পাঠালেন, ওঁনার তিনটি সারমেয় অমর,আকবর, অ্যান্টনির দেখাশোনার জন্য'। 

লোনাভালার ফার্ম হাউজে সুশান্ত তাঁর পোষ্যদের সঙ্গে 
লোনাভালার ফার্ম হাউজে সুশান্ত তাঁর পোষ্যদের সঙ্গে 

রইস যোগ করেন সুশান্ত এই ফার্ম হাউজটি ভাড়া নিয়েছিলেন ২০১৮ সালে, তবে এটি কেনবার ইচ্ছা ছিল তাঁর। ‘এই ফার্ম হাউজের সঙ্গে ওঁনার চুক্তি ২০২০, মে মাসে শেষ হয় তবুও জুন এবং জুলাই মাসের সব পেমেন্ট উনি করে দিয়েছিলেন’, যোগ করে রইস। 

এখানে শেষ কবে এসেছিলেন সুশান্ত? কেয়ারটেকার বলেন, মার্চ মাসের পরেই সুশান্ত দু-তিন মাস এখানে থাকার পরিকল্পনা করেছিলেন বটে, জানিয়েছিলেন সে কথা, তবে লকডাউন শুরুর পর আর আসেননি।রইসের কথায়  রিয়া এবং তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তীর জন্মদিন পালন হয়েছে এই ফার্ম হাউজে। কেয়ারটেকার জানায়,  জানুয়ারিতে রিয়াকে নিয়ে এসেছিলেন এখানে, নিজের জন্মদিনের সময়। স্যামুয়েল মিরান্ডা, শ্রুতি মোদীরাও এসেছিল।  ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহেই শেষ লোনাভালায় যান সুশান্ত।

এখন লোনাভালার ফার্ম হাউজ ফাঁকা। অমর, আকবর, অ্যান্টনির মনও খুব খারাপ এতদিন ধরে সুশান্তকে না দেখতে পাওয়ায়। আপতত তাদের সামলাচ্ছেন রইস। জানিয়েছেন, তাঁর ইচ্ছা এই তিনজন অবলাকে যদি কেউ ভালোবেসে দত্তক নেয়, তাদের একটা আদরের বাড়ি দেয় সেটাই তাঁর প্রার্থনা। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.