বাড়ি > বায়োস্কোপ > পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী,জিজ্ঞাসাবাদ করতে থানায় তলব
রীহা চক্রবর্তীর বয়ান রেকর্ড করবে পুলিশ 
রীহা চক্রবর্তীর বয়ান রেকর্ড করবে পুলিশ 

পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী,জিজ্ঞাসাবাদ করতে থানায় তলব

  • সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করবে পুলিশ। পাশাপশি অভিনেতা মহেশ শেট্টিরও বয়ান রেকর্ড করা হবে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর সামনে আসবার পর চব্বিশ ঘন্টা অতিক্রান্ত। তবূুও এই বলিউড তারকার আত্মঘাতী হওয়ার ভয়ঙ্কর খবর যেন বিশ্বাস করতে মন মানছে না! মাত্র ৩৪ বছর বয়সেই সব শেষ। কেন নিজের জীবন শেষ করে দেওয়ার চরম পদক্ষেপ নিলেন সুশান্ত? তদন্তে পুলিশ জানিয়েছে মানসিক অবাসাদে ভুগছিলেন অভিনেতা।বান্দ্রা পুলিশ সাংবাদমাধ্যমকে সেই খবর নিশ্চিত করেছে। সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে বেশকিছু মেডিক্যাল রিপোর্ট ও ওষুধ রবিবারও সংগ্রহ করেছিল পুলিশ।কিন্তু মেলেনি কোনও সুইসাইড নোট।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু' হয়েছে সুশান্ত সিং রাজপুতের।আত্মহত্যার কারণ জানতে সবদিক খতিয়ে দেখছে পুলিশ। এই গোটা বিষয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে বারবার উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। সুশান্তের সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর প্রেম সম্পর্কের জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের। সূত্রের খবর সুশান্তের আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে তাঁর বান্ধবী রীহা চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ, তাঁর বয়ান রেকর্ড করা হবে। রিয়ার পাশাপাশি অভিনেতা মহেশ শেট্টিরও বয়ান রেকর্ড করবে পুলিশ। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী এই দুজনের সঙ্গেই শেষ মুহূর্তে ফোনে যোগাযোগের চেষ্টা করেছিলেন সুশান্ত। শনিবার মধ্যরাত্রির পর পবিত্র রিসতা কো-স্টার মহেশ শেট্টিকে ফোন করেন সুশান্ত,যদিও সেই সময় মহেশ ফোন রিসিভ না করায় কথা হয়নি দুজনের। সুশান্তের আরও কয়েকজন বন্ধুরও বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ।

সুশান্তের মৃত্যুর পর এখনও কোনওরকম মন্তব্য করেননি রিয়া। বরং সোশ্যাল মিডিয়ায় নিজের কমেন্ট সেকশন 'ডিজেবেল' করে দিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে সুশান্তের এক তুতো ভাই সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন নভেম্বরেই নাকি বিয়ের পরিকল্পনা ছিল সুশান্তের।বাবা কেকে সিংয়ের সঙ্গে নাকি বিয়ে নিয়ে কথাও হয়েছিল ৩৪ বছর বয়সী এই অভিনেতার।করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই পরিবারের সদস্যদের মুম্বই যাওয়ারও পরিকল্পনা ছিলও বিয়ের তোড়জোড় শুরু করবার জন্য। যদিও কার সঙ্গে বিয়ের কথা চলছিল? সেই মেয়ের নাম প্রকাশ্যে আনেনি সুশান্তের ভাই।

চলতি বছর মার্চ মাসে, লকডাউন শুরুর আগে শেষবার একসঙ্গে লেন্সবন্দি হন সুশান্ত-রিয়া (ছবি-টুইটার)
চলতি বছর মার্চ মাসে, লকডাউন শুরুর আগে শেষবার একসঙ্গে লেন্সবন্দি হন সুশান্ত-রিয়া (ছবি-টুইটার)

আনু্ষ্ঠানিকভাবে কোনওদিন সম্পর্কে শিলমোহর দেননি সুশান্ত-রিয়া। তবে জানা যায় দেড় বছর ধরেই নাকি প্রেম করছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখি ভালোবাসাও কারুরই নজর এড়াতো না। চলতি বছর জানুয়ারিতে সুশান্তের জন্মদিনে ভালোবাসায় ভরপুর শুভেচ্ছাবার্তা দিয়ে প্রেমের খবরে কার্যত স্ট্যাম্প দিয়েই দিয়েছিলেন রিয়া। সুশান্তের সঙ্গে দুটো রোম্যান্টিক ছবি পোস্ট করে রিয়া লিখেছিলেন, ‘শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন’। জবাবে সুশান্ত জানিয়েছিলেন ‘থ্যাঙ্ক ইউ মাই রকস্টার’।

প্রসঙ্গত, সুশান্তের পরিবার ইতিমধ্যেই মুম্বই পৌঁছে গিয়েছে। সোমবারই অনুষ্ঠিত হবে অভিনেতার শেষকৃত্য।

বন্ধ করুন