বাড়ি > বায়োস্কোপ > ‘কাজ পাগল ছেলেটা আত্মহত্যা করার নয়’, সুশান্তের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি
সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি 
সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি 

‘কাজ পাগল ছেলেটা আত্মহত্যা করার নয়’, সুশান্তের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি

  • সুশান্তের জামাইবাবু হরিয়ানা পুলিশের অতিরিক্ত ডিজি। সুশান্তের মৃত্যুতে অস্বাভাবিকতা আছে বলে জানিয়েছেন তিনি।

পরিবারের তরফেই আগেই দাবি করা হয়েছে, এটা আত্মহত্যা নয়। খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। এবার সুশান্তের মৃত্যুর ঘটনায় 'গভীর ষড়যন্ত্র'-এর অভিযোগ তুললেন জন অধিকার পার্টির প্রধান পাপ্পু যাদব। সিবিআই তদন্তেরও দাবি জানান তিনি।

পাপ্পু বলেন, 'আমি ভাবতেও পারছি না, এটা কীভাবে হল। আমি সরকারকে সিবিআই তদন্ত শুরুর আর্জি জানাচ্ছি। আমার মনে হয়, ওঁর মৃত্যুর পিছনে গভীর ষড়যন্ত্র আছে। সুশান্ত সুইসাইড করতে পারেন না। আমি এই ঘটনায় সিবিআই তদন্ত চাই।' সুশান্তকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

কী কারণে তিনি আত্মহত্যার তত্ত্ব উড়িয়ে দিচ্ছেন, সেই ব্যাখ্যাও দিয়েছেন জন অধিকার পার্টির প্রধান। তিনি বলেন, ‘সুশান্ত কাজ পাগল এবং ভালো মানুষ ছিলেন। আত্মহত্যার করার মতো ব্যক্তি ছিলেন না। উনি মাটি থেকে উঠেছিলেন। বিহারকে গর্বিত করেছিলেন। এখন পুরো বিহার শোকপ্রকাশ করছে।'

রবিবার সুশান্তের মামাও খুনের অভিযোগ করেছিলেন। তিনি বলেন, ‘এটা আত্মহত্যা নয়, এটা ঠান্ডা মাথায় করা খুন। আমি চাই গোটা বিষয়ের পূর্ণ তদন্ত হোক। সুশান্ত আত্মহত্যা করতে পারে না।' একইভাবে সুশান্তের জামাইবাবু ও পি সিং জানিয়েছেন, ঘটনায় অস্বাভাবিকতা রয়েছে বলে অনুমান তাঁর। যিনি হরিয়ানা পুলিশের অতিরিক্ত ডিজি এবং মুখ্যমন্ত্রীর অফিসে বিশেষ অফিসার হিসেবে নিযুক্ত। মৃত্যুর ঘটনায় পূর্ণ তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

এদিকে, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে ‘হ্যাংগিং’ লেখা আছে বলে সোমবার জানিয়েছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। ‘হিন্দুস্তান’ জানিয়েছে, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের। পরে মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখে জানান, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক রিপোর্টে উঠে এসেছে।

বন্ধ করুন