বাংলা নিউজ > বায়োস্কোপ > পবিত্র রিসতা ২: 'আমি করছি দেখলে সুশান্ত খুশিই হত', আবেগপ্রবণ অঙ্কিতা লোখান্ডে
পবিত্র রিসতা…
পবিত্র রিসতা…

পবিত্র রিসতা ২: 'আমি করছি দেখলে সুশান্ত খুশিই হত', আবেগপ্রবণ অঙ্কিতা লোখান্ডে

  • সুশান্তের স্মৃতিতে, শ্রদ্ধা জানিয়েই ‘পবিত্র রিসতা ২’ করার সিদ্ধান্ত নির্মাতাদের। সুশান্তের পরিবর্তে অঙ্কিতার সঙ্গে জুটিতে দেখা যাবে শাহির শেখকে।

এককালের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিসতা’। তাঁর ডিজিটাল ভার্সন ‘পবিত্র রিসতা ২.০’ এবার পর্দায়। ‘পবিত্র রিসতা ২.০’-তে ‘অর্চনা’র ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা। কিন্তু সুশান্তের পরিবর্তে নতুন ‘মানব’ হয়েছেন শাহির শেখ। যদিও সুশান্ত আজ বেঁচে থাকলে ‘পবিত্র রিসতা ২.০’-র প্রশংসাই করতেন, জানিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জি ৫-এ দেখা যাবে এটি। ইতিমধ্যে সামনে এসেছে মানব আর অর্চনার সাত পাকে বাঁধা পড়ার প্রোমো। ট্রেলারের ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অঙ্কিতা। সঙ্গে নিজের মনের কথা উড়াজ করে দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ভালবাসা এবং পরিবারের মধ্যে অঙ্কিতা কাকে নির্বাচন করবে? আগামী ১৫ সেপ্টেম্বর থেকে জি ৫-এ দেখুন পবিত্র রিসতা ২’। গত মাসে ছবির টিজারও মুক্তি পেয়েছিল।

এ বিষয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, '১২ বছর পর অর্চনা হিসেবে ফিরে আসার অভিজ্ঞতা অসাধারণ। ভয় লাগছিল, উত্তেজনা হচ্ছিল। সাড়ে পাঁচ বছর ধরে এই চরিত্রে অভিনয় করেছি। অর্চনা আমারই অংশ হয়ে গিয়েছে। পবিত্র রিসতা আমার প্রথম ধারাবাহিক। আমি সব সময় বলি ওটাই আমার প্রথম জন্ম। দ্বিতীয় পার্টের জন্য যখন অর্চনা হিসেবে তৈরি হচ্ছি, তখন আবেগপ্রবণ হয়ে পড়ি।’

পাশাপাশি সুশান্ত প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘সব সময়ই ভাল জিনিসের প্রশংসা করত সুশান্ত। আমার মনে হয় ও যদি দেখত আমি পবিত্র রিসতা করছি, খুশি হত। প্রশংসা করত। পবিত্র রিসতা আমাদের সম্পর্ক তৈরি করেছিল’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহির জানিয়েছিলেন, তাঁর কাছে যখন ‘পবিত্র রিস্তা ২.০’তে মানবের চরিত্রে অভিনয়ের অফার আসে, তখন তা ফিরিয়ে দেওয়ার কথা ভেবেছিলেন একবার। মানবের চরিত্রে সুশান্তের জায়গায় অভিনয় একটা বড় চ্যালেঞ্জ। আদৌ দর্শক পছন্দ করবে কি না ভেবে, চিন্তা করেছিলেন একবার। তারপর মাথায় এসেছিল সুশান্তও তো জীবনে ঝুঁকি নিতে ভালবাসত। তাই বেশিকিছু না ভেবে হ্যাঁ করে দেন।

 

 

বন্ধ করুন