বাংলা নিউজ > বায়োস্কোপ > পবিত্র রিসতা ২: 'সুশান্ত, তুমিই আজীবন মানব থাকবে', আবেগঘন বার্তা শাহিরের
আসছে ‘পবিত্র রিসতা ২.০’
আসছে ‘পবিত্র রিসতা ২.০’

পবিত্র রিসতা ২: 'সুশান্ত, তুমিই আজীবন মানব থাকবে', আবেগঘন বার্তা শাহিরের

  •  পর্দায় ফিরছে অর্চনা-মানবের সম্পর্কের রসায়ন।

শ্যুটিং শুরু হল ‘পবিত্র রিসতা ২-এর। ধারাবাহিকের প্রথম সিজনে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে সুশান্ত-অঙ্কিতা অভিনীত জনপ্রিয় টেলিভিশন শো ‘পবিত্র রিসতা’র রিবুট ভার্সন। ‘পবিত্র রিসতা ২-য় মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা শাহির শেখ ও অঙ্কিতা লোখান্ডে। মানবের চরিত্রে দেখা মিলবে তাঁর। এই খবর সামনে আসবার পর থেকেই সুশান্ত ভক্তদের রোষের মুখে শাহির। সুশান্তের বদলে অন্য কাউকে মানব হিসাবে দেখতে চায় না তাঁরা। টুইটার ট্রেন্ডিংয়ে ‘বয়কট পবিত্র রিসতা ২’। বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন নতুন মানব, শাহিদ।

ধারাবাহিকের রিবুটের অফার আসতেই কেমন অনুভূতি হয়েছিল সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন শাহির শেখ। সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এবং উষা নন্দকর্নীর সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে শাহির লেখেন, 'আমায় যখন প্রথমবার 'পবিত্র রিসতা ২'-এর প্রস্তাব দেওয়া হয়, আমি কিছুটা পিছিয়ে এসেছিলাম। যে চরিত্রে সুশান্তের মুখ দর্শকদের মনে রয়েছে, তেমন একটা চরিত্রে অভিনয় করতে দ্বিধা বোধ হচ্ছিল হয়েছিল। আমি প্রথমে ব্যাপারটায় ততটা গায়ে লাগাইনি। এরপর আমার মনে হল, সমস্ত চ্যালেঞ্জিং কাজের দিকেই এগিয়ে যেতেন সুশান্ত। কখনও পিছিয়ে আসেননি। সুশান্তের জুতোয় পা গলাতে ভয় পেয়েছিলাম। দর্শকদের মনে সুশান্তকে নিয়ে যে যে স্মৃতি রয়েছে, সেই প্রত্যাশা পূরণে আরও… আমি সেই চেষ্টাও করব না'।

শাহির আরও লেখেন, 'আমার টিম আমকে বোঝায়, সুশান্তের প্রতি শ্রদ্ধা রেখেই তৈরি হয়েছে সিরিজের চিত্রনাট্য। আমি ঠিক করেছি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব, বাকিটা দর্শকের ওপর। এমন একটা দলের সঙ্গে কাজ করতে যাচ্ছি, যাঁরা সুশান্ত খুব ভালবাসে এবং শ্রদ্ধা করে। তারমধ্যে যোগ হতে পেরে আমিও কৃতজ্ঞ। সুশান্ত তুমিই সবসময় মানব থাকবে। কোনও কিছু বদলাতে পারবে না। কেউ প্রতিস্থাপন করতে পারবে না। আমি হয়ত তোমার মতো অত ভাল না-ও করতে পারি, তবে অঙ্গীকার করছি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব #pavitrarishta2'।

‘পবিত্র রিসতা’র সুবাদে গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, পরবর্তী সময়ে মার্কিন মুলুকে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনার জন্য শো ছেড়ে বেরিয়ে যান তিনি, সালটা ২০১১। যদিও ভাগ্যে লেখা ছিল অন্য কিছু, কাই পো ছে-র অফার পেয়ে বলিউড জার্নি শুরু করেন সুশান্ত। অন্যদিকে মানব হিসাবে এই শো-তে যোগ দেন হিতেন তেজওয়ানি। কিন্তু পবিত্র রিসতার সঙ্গে সুশান্তের মনের বাঁধন এতটাই মজবুত ছিল, যে শো-এর শেষ এপিসোডে অর্চনার ম ফিরেছিলেন তিনি।

ওটিটি প্ল্যাটফর্ম অলট বালাজি ও জি-ফাইভে স্ট্রিমিং হবে পবিত্র রিসতা ২-এর। বিতর্ক ভুলে নতুন মানবকে দর্শক কতটা আপন করে নেবে সেটাই দেখবার। 

বন্ধ করুন