বাংলা নিউজ > বায়োস্কোপ > Alta Phoring: ক্রিকেটার উমার পর এবার জিমন্যাস্ট! খেলার দুনিয়ার নেপোটিজম ফাঁস হবে ‘আলতা ফড়িং’-এ

Alta Phoring: ক্রিকেটার উমার পর এবার জিমন্যাস্ট! খেলার দুনিয়ার নেপোটিজম ফাঁস হবে ‘আলতা ফড়িং’-এ

আলতা ফড়িং

মা-মেয়ের অদম্য লড়াইয়ের গল্প ‘আলতা ফড়িং’। স্টার জলসার এই ধারাবাহিকে থাকছেন খেয়ালি মণ্ডল, শাঁওলি চট্টোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়। 

ফুটবলার ‘জয়ী’, ক্রিকেটার ‘উমা’র পর এবার সুশান্ত দাস বাঙালি দর্শককে উপহার দিতে চলেছেন জিমন্যাস্ট ফড়িং। সোমবার থেকে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে ‘আলতা ফড়িং’। প্রথম প্রোমো সামনে আসবার পর থেকে দর্শকরা দারুণ উত্তেজিত এই সিরিয়াল নিয়ে। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমার অপর ধারাবাহিক ‘উমা’র প্রেক্ষাপটও সেই খেলার দুনিয়া। প্রতিদ্বন্দ্বী চ্যানেলে রমরমিয়ে চলছে সেই শো, এবার একটু পিছিয়ে পড়া এক খেলা নিয়ে ছোট পর্দায় বাজিমাত করতে আসছে আদ্যোপান্ত ক্রীড়াপ্রেমী এই প্রযোজক। 

 ‘কৃষ্ণকলি’ প্রযোজক কেন খেলার দুনিয়া নিয়ে একের পর এর ধারাবাহিক বানাচ্ছেন কেন? ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে সুশান্ত দাস জানালেন, সবাই তো সিনেমার জগতের স্বজনপোষণ নিয়ে কিছু না কিছু বলেই চলেছে। এই বিরোধ কিন্তু সর্বত্র, খেলার জগতও তার ব্যতিক্রম নয়। খেলার দুনিয়ার এমনই অজানা দিকে উঠে আসবে ‘আলতা ফড়িং’-এ। 

প্রযোজকের কথায়, ‘আলতা ফড়িং বলবে বাস্তবতার কথা’। গ্রাম বাংলার মাটির খেলা জিমন্যাস্টিক্স, সেই খেলা দিয়েই বিশ্বজয় করতে চায় ফড়িং, অলিম্পিক্সে সোনা আনার স্বপ্ন তাঁর। অথচ মেয়েকে জিমন্যাসটিক্স করতে দেখলেই ভয়ে কাঁটা হয়ে যায় ইট ভাটার দিন মজুর রাধারানি। তাঁর কড়া বার্তা, ‘কতবার তোকে বলেছি তুই এইসব খেলা দেখাবি না’। এই ভয়ের সঙ্গেই জড়িয়ে আছে রাধারানির অতীত। 

মা-মেয়ের জীবনযুদ্ধের গল্প
মা-মেয়ের জীবনযুদ্ধের গল্প

সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে কেমনভাবে ‘আমফান’ ঝড় তছনছ করে দেবে ফড়িং-এর জীবন। মায়ের থেকে আলাদা হয়ে যাবে সে। জীবনে পিতৃপরিচয় না জেনে বড় হওয়া ফড়িং-এর জীবনের একমাত্র সম্বলও যদি হারিয়ে যায় তখন? কেমনভাবে মা-কে খুঁজে পাবে সে? ফিরিয়ে দিতে পারবে মায়ের হারানো সম্মান? জীবনের এই মোড়ে কেমনভাবে অভ্র জুড়ে যাবে ফড়িং-এর সঙ্গে। এইসব কিছু উঠে আসবে ‘আলতা ফড়িং’-এ। 

সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করছে খেয়ালি মণ্ডল। এর আগে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে খেয়ালিকে, লিড রোলে এই প্রথম। ফড়িং-এর মায়ের চরিত্রে দেখা যাবে বাংলা ওয়েব সিরিজ় ও থিয়েটার জগতের পরিচিত মুখ অভিনেত্রী শাওলি চট্টোপাধ্যায়কে। গল্পের নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়, যাঁকে শ্রীময়ী’ ধারাবাহিকে দিঠির স্বামী ছোটুর চরিত্রে দেখেছে দর্শক। 

আজ (সোমবার) সন্ধ্যা ৭.৩০ টা থেকে অর্থাত্ খড়কুটোর জায়গায় সম্প্রচারিত হবে ‘আলতা ফড়িং’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.