বাংলা নিউজ > বায়োস্কোপ > Susmita-Rohman: ম্যাচিং পোশাক, ভিড়ে দু' হাতে সুস্মিতাকে আগলে রোমন, তবে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগল?

Susmita-Rohman: ম্যাচিং পোশাক, ভিড়ে দু' হাতে সুস্মিতাকে আগলে রোমন, তবে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগল?

একসাথে দেখা দিলেন রোমান আর সুস্মিতা, কেসটা কী? (HT_PRINT)

রোমন আর সুস্মিতাকে একসাথে দেখেই তাঁদের মিটমাটের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু। এদিনও প্রেমিকাকে আগলে রাখলেন প্রাক্তন প্রেমিক। 

২০২১ সালের ডিসেম্বরেই পথ আলাদা হয়েছিল সুস্মিতা সেন আর রোমান শলের। তবে, সোমবার ফের একসাথে দেখা মিলল তাঁদের। তবে এটা ছিল না কোনও সৌজন্য সাক্ষাৎ, বরং রোমন-সুস্মিতার সাথে দেখা গেল তাঁর ছোট মেয়েকেও। সাথে ঘিরে ধরা ভক্তদের থেকে প্রাক্তন প্রেমিকাকে বাঁচাতে দু'হাতে তাঁকে আগলে রাখলেন রোমন।

'দূরত্ব কি তবে ঘুচল?', এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে সকলের মনে। কেন এই বিচ্ছেদ হয়েছিল সে খবর সামনে আনেনি কেউই। তবে এদিন তাঁদের একসাথে দেখে অনেকেরই মন খুশিতে যাকে বলে নেচে উঠল। দুই লভবার্ডের মিল হওয়ার আশাতেই বুক বেঁধেছে তাঁরা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট মেয়েকে সাথে নিয়ে একটি ক্লিনিক থেকে বের হন সুস্মিতা। পাশেই দেখা যায় রোমনকে। আর কাকতালীয়ভাবে দু'জনের পোশাকে কী মিল! এরপর সেখানে হাজির হওয়া ভক্তদের সাথে সেলফি তোলেন সুশ। আর তখনই বাড়তে থাকে ভিড়। প্রথমে ইতস্তত করলেও, পরে এগিয়ে আসেন রোমন। দু' হাত দিয়ে তিনি আগলে রাখেন অভিনেত্রীকে। গাড়িতে তুলে দেন ভিড় ঠেলে। রোমনের এই ব্যবহার মন কেড়েছে সকলের। তাঁকে ‘যথার্থ পুরুষ’ বলেছেন অনেকেই। এমনকী, সুস্মিতার কাছেও তাঁদের অনুরোধ রোমনের সাথে সবকিছু ঠিক করে নিতে।

প্রসঙ্গত, বিচ্ছেদের খবর জানাতে নিজেদের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রাক্তন মিস ইউনিভার্স লিখেছিলেন, ‘‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’ ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয়েছিল এই সম্পর্ক, যা শেষ হয় ২০২১ সালে। এখন ভিডিয়ো ভাইরাল হতেই মনে প্রশ্ন, সত্যি শেষ? নাকি জোড়া লাগলেও লাগতে পারে!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কিশোরের গানের নেশায় ভাসাতে আসছেন 'আরজে' শান, কোথায়? প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? ডাবলিনে মধুচন্দ্রিমা হয় পরম-পিয়ার! অনুপম-প্রশ্মিতাও কি সেই পথেই হাঁটছেন? বাংলায় পা রেখে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস–উদ্বোধন মোদীর, নির্বাচনের জের লক্ষ্মী কাকিমার সেটে প্রেম, সেই স্বর্ণ-অর্পিতার বাড়িতে হাজির অপরাজিতা OFC v EBFC Live Match: ৩২ সেকেন্ডে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দিলেন পিভি বিষ্ণু I League: শ্রীনিধির সঙ্গে ড্র, 'বড়' ম্যাচে ড্র করে আই লিগের আরও কাছে মহমেডান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.