বাংলা নিউজ > বায়োস্কোপ > মানুষী-সুস্মিতার একান্ত আলাপ, বিমানে মুখোমুখি বিশ্ব সুন্দরী ও ব্রহ্মাণ্ড সুন্দরী
মানুষী এবং সুস্মিতা
মানুষী এবং সুস্মিতা

মানুষী-সুস্মিতার একান্ত আলাপ, বিমানে মুখোমুখি বিশ্ব সুন্দরী ও ব্রহ্মাণ্ড সুন্দরী

  • সুস্মিতার উৎসাহ এবং পরামর্শই কাজে লাগে মানুষীর।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন মডেল-অভিনেত্রী মানুষী চিল্লার। সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের দীর্ঘ সতেরো বছরের মুকুট খরা কাটিয়েছিলেন মানুষী। ঠিক তার আগে বিমানে ১৯৯৪ সালের মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে দেখা হয় তাঁর। দুজনের সৌজন্যবোধ ধরা পড়েছিল ক্যামেরায়।

ভিডিওতে দেখা গেছে সুস্মিতা মানুষীর জন্য হাততালি দিয়েছিলেন এবং তাঁকে শুভেচ্ছা জানিয়ে, কিছু পরামর্শ দিয়েছিলেন। ‘এখানে তোমার সেরা শট দিও এবং এরপর বাকিটা ঈশ্বরের হাতে ছেড়ে দিও’। সুস্মিতা আরও বলেছেন, তাঁকে অবশ্যই 'ভারতকে গর্বিত' করে তুলতে হবে। সুস্মিতা মানুষীর হাত ধরে চুমু খেয়েছিলেন এবং শুভকামনা জানিয়েছিলেন। জয়ের আগে এই সাক্ষাৎ সেরা বলে মনে হয়েছিল মানুষীর কাছে।

মানুষীর পরিবারের সকলেই চিকিৎসক। মেডিকেলের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন মানুষী যখন তাঁর মাথায় মিস ওয়ার্ল্ডের খেতাব উঠেছিল। আপাতত সে বলিউডে অক্ষয় কুমারের বিপরীতে তাঁর ডেবিউ ছবির কাজ করছেন। ছবির নাম ‘পৃথ্বীরাজ’। যশ রাজ ফিল্মসের ব্যানারে মাসের পর মাস ছবির জন্য গ্রুমিং করেছিলেন মানুষী। পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী মানুষীকে কাস্টিংয়ের পর পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন।

এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে মানুষী ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন, ‘অক্ষয় কুমার অভিনীত ছবির অংশ হওয়ার আমার পক্ষে একটি বিশাল সম্মানের বিষয় এবং আমি ইন্ডাস্ট্রিতে অন্যতম সেরা এমন কারও কাছ থেকে শেখার সুযোগ পাব। পৃথ্বীরাজ আমার কাছে বিশাল শিক্ষার ক্ষেত্র। আমার জন্য, প্রতিদিন সেটে থাকা বিশাল আনন্দের’।

বন্ধ করুন