বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জীবন থেকে শিক্ষা পেয়েছি’, রোমানের সঙ্গে বিচ্ছেদের পর জীবনমুখী পোস্ট সুস্মিতার!
সুস্মিতা সেন
সুস্মিতা সেন

‘জীবন থেকে শিক্ষা পেয়েছি’, রোমানের সঙ্গে বিচ্ছেদের পর জীবনমুখী পোস্ট সুস্মিতার!

  • মা সুস্মিতার পোস্টে বিশেষ প্রতিক্রিয়া জানিয়েছেন মেয়ে রেনে। 

সদ্য প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন অভিনেত্রী সুস্মিতা সেন। মঙ্গলবার গভীর রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে জীবনমুখী মন্তব্য লিখেছেন সুস্মিতা। ‘আরিয়া’এর সেটে তোলা অভিনেত্রীর এই ছবি। তাঁর ক্যাপশনে ‘চেতনা’ এবং ‘আত্মবিশ্বাস’এর কথা ফুটে উঠেছে। 

বছর ৪৬-এর অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে চেতনা বোধ শেষ হয়… সেখান থেকে আত্মবিশ্বাস শুরু হয়’। পোস্টে ‘মাটির কাছে থাকা’, ‘জীবনের শিক্ষা’, ‘সৎ থাকা’, ‘অন্তরের শক্তি', ‘সচল’,  ‘আনাড়ম্বর’-এর মতো হ্যাসট্যাগ ব্যবহার করেছেন তিনি।

পোস্টের কমেন্টে বড় মেয়ে রেনে সমর্থন জানিয়েছেন মাম্মি সুস্মিতাকে। কমেন্টে রেনে মায়ের প্রশংসায় লিখেছেন, ‘তুমি আগুন’। মেয়ের কমেন্টের প্রত্যুত্তরে সুস্মিতা লিখেছেন, ‘রেনে ফায়ার সেন! তোমাকে অনেক ভালোবাসি!’ সুস্মিতা সিঙ্গেল মাদার রেনে এবং আলিসার। 

গত সপ্তাহে প্রেমিক রোমান শলের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণা করেছেন অভিনেত্রী সুস্মিতা সেন। গত কয়েকদিন ধরেই সুস্মিতা সেন আর রোমান শলের সম্পর্ক ভাঙার খবর ঘুরে বেরাচ্ছিল টিনসেল টাউনে। তাতে সিলমোহর দিয়েছেন খোদ অভিনেত্রী।

রোমানের সঙ্গে একটি সেলফি পোস্ট করে সুস্মিতা জানিয়েছেন, 'আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’ সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি। ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেমপর্ব। 

জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তিক্ততা বাড়ছিল তাঁদের মধ্যে। সুস্মিতাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। নায়িকার কথাতে নাকি বাড়ি ছাড়েন রোমান শল।

 

 

বন্ধ করুন