বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সৌন্দর্য রয়ে যায়’, ২৮ বছর আগে মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়
২৮ বছর আগের মুহূর্ত সুস্মিতা সেনের

'সৌন্দর্য রয়ে যায়’, ২৮ বছর আগে মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়

  • সোশ্যাল মিডিয়ায় আবেগঘন প্রাক্তন 'মিস ইউনিভার্স' সুস্মিতা সেনের।

১৯৯৪ সালে প্রথম ভারতীয় মহিলা হিসাবে মিস ইউনিভার্সের তাজ জিতেছিলেন সুস্মিতা সেন। ইতিহাস রচনা করেছিলেন তিনি। ওই বছর ২১ মে ফিলিপাইনের পাশের শহরে আয়োজিত ৪৩তম মিস ইউনিভার্স প্রতিযোগীতায় অংশ নিয়ে সেরার শিরোপা উঠেছিল সুস্মিতার মাথায়। ৭৭ দেশের সুন্দরীদের মধ্যে সেরা নির্বাচিত হন বাঙালি কন্যা। সারা বিশ্ব তাঁকে চিনেছিল 'মিস ইউনিভার্স' হিসেবে।

এই বিশেষ দিনটিকে স্মরণ করে নেটমাধ্যমে পোস্ট করেন প্রাক্তন মিস ইউনিভার্স। শনিবার টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'সৌন্দর্য একটা অনুভূতি। ভারতের সর্বপ্রথম মিস ইউনিভার্স খেতাব জেতা, ২৮ বছর পূর্তি। সময় বয়ে যায়…. কিন্তু সৌন্দর্য রয়ে যায়!' আরও পড়ুন: ফ্যান গার্ল মুহূর্ত! ‘কান’-এ ঐশ্বর্যর সঙ্গে ছবি হেলির, আরাধ্যার সঙ্গে করলেন গল্প

আজ থেকে ২৮ বছর আগে প্রথম ভারতীয় হিসাবে মিস ইউনিভার্সের তাজ জিতে বিশ্ব মঞ্চের আঙিনায় দেশের নাম উজ্জ্বল করেছিলেন তিনি। নেটমাধ্যমে অভিনেত্রীর বিভিন্ন ফ্যানপেজ থেকে মিস ইউনিভার্স জয়ের মুহূর্তে ভিডিয়ো এবং ছবি শেয়ার করা হয়েছে।

‘মেয় হুঁ না’, ‘বিবি নম্বর ওয়ান’, ‘মেয়েনে প্যায়ার কিঁউ কিয়া’র মতো জনপ্রিয় বলিউড ছবিতে অভিনয় করেছেন সুস্মিতা। ২০১০ সালে বলিউড থেকে বিরতি নেন অভিনেত্রী। দুই মেয়ে রেনে এবং আলিশাকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। মেয়ে রেনে ও আলিশাকে বড়ো করাই তখন একমাত্র লক্ষ্য ছিল এই সিঙ্গল মাদারের। ২০১৫ সালে সৃজিত মুখোপাধ্যায়ের নির্বাকে অভিনয় করেছিলেন সুস্মিতা। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ‘আর্য’ ওয়েব সিরিজের সঙ্গে কামব্যাক করেন অভিনেত্রী। এর দ্বিতীয় পার্টও মুক্তি পেয়েছে গত বছর।

 

বন্ধ করুন