বাংলা নিউজ > বায়োস্কোপ > আদুরে মেয়ে রেনের ফটোশ্যুট করেছেন সুস্মিতা, ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা
রেনে (ছবি ইনস্টাগ্রাম)
রেনে (ছবি ইনস্টাগ্রাম)

আদুরে মেয়ে রেনের ফটোশ্যুট করেছেন সুস্মিতা, ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা

  • রেনের ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সুস্মিতা কন্যা রেনে। প্রায়শই নিজের ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি নিজের একটি প্রোট্রেট শেয়ার করেন রেনে সেন। ছবিটা তাঁর মা সুস্মিতা সেনের তোলা। 

চোখ বন্ধ করে ছবিতে পোজ দিয়েছেন রেনে। তাঁর মুখের ওপর চুল পড়ে। ছবি পোস্ট করে ক্য়াপশনে সে জানিয়েছেন, ‘ক্ষতিগ্রস্ত.. মানুষ.. ভালবাসা.. আমি সেই মেয়ে যে ছবি তুলতে পছন্দ করি। ভালবাসি তোমায় মা সুস্মিতা সেন’। সঙ্গে ভালবাসার ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

ছবি পোস্ট করতেই সঙ্গে সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনকে কমেন্ট করতে দেখা যায়। তিনি লেখেন, ‘সত্যিই সুন্দর এবং আবেগপ্রবণ মেয়ে!! ভালবাসি তোমায় সোনা মা!!’ সুস্মিতার কমেন্টের নীচে রেনেকে কমেন্ট করতে দেখা যায়। উত্তরে সে লেখে, ‘সেরা মানুষ সুস্মিতা সেনের থেকে শিখছি, তোমাকে অনেকটা ভালবাসা’। চারু আসোপাও ছবি দেখে রেনের প্রশংসা করে লেখেন, ‘কি সুন্দর ছবি’।

প্রসঙ্গত, সুস্মিতার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য়। তাঁর ভাইবৌ চারু আসোপা কিছুদিন আগেই মা হবেন সুখবর জানিয়েছেন। অভিনেত্রী চারুকে শুভেচ্ছা এবং ভালবাসা জানিয়ে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছেন সুস্মিতা। উচ্ছ্বসিত সুস্মিতা ভক্তদের জানিয়েছেন, তিনি ‘বুয়া’ অর্থাৎ পিসি হতে চলেছেন। 

 

বন্ধ করুন