বাংলা নিউজ > বায়োস্কোপ > পাকিস্তানি গায়ক দানিয়েল জাফরের গানে উচ্ছ্বসিত সুস্মিতা, ডেকে উঠলেন ‘আমার জান’!

পাকিস্তানি গায়ক দানিয়েল জাফরের গানে উচ্ছ্বসিত সুস্মিতা, ডেকে উঠলেন ‘আমার জান’!

সুস্মিতা সেন এবং পাকিস্তানি গায়ক দানিয়েল জাফর।

গাড়ি চেপে রাতের মুম্বই ঘুরতে বেরিয়েছিলেন সুস্মিতা সেন। বলি-সুন্দরীর নৈশ সফরের সঙ্গী ছিল ছোট মেয়ে আলিশা। সেই মুহূর্তের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই প্রাক্তন মিস ইউনিভার্স।

সম্প্রতি, গাড়ি চেপে রাতের মুম্বই ঘুরতে বেরিয়েছিলেন সুস্মিতা সেন। বলি-সুন্দরীর নৈশ সফরের সঙ্গী ছিল ছোট মেয়ে আলিশা। সেই মুহূর্তের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই প্রাক্তন মিস ইউনিভার্স। ভিডিয়োর আবহসঙ্গীত হিসেবে শোনা যাচ্ছে পাকিস্তানি গায়ক দানিয়েল জাফর-এর গাওয়া 'উড় চলিয়ে' গানখানা। উল্লেখ্য, পাকিস্তানি গায়ক-অভিনেতা আলি জাফরের ছোট ভাই দানিয়েল। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মা-মেয়ে দু'জনেই ওই গানের ছন্দে দিব্যি মেতে উঠেছেন।

পোস্টের ক্যাপশনে গানটির দারুণ সুখ্যাতি করে গায়ক দানিয়েল-এরও খোলা গলায় তারিফ করেছেন সুস্মিতা। ছোট্ট করে লিখেছেন খোলা আকাশের নীচে রাতের মায়াময় মুম্বই নগরীর আলোর সঙ্গে এরকম মনমাতানো গানের সুরের আমেজ এককথায় দারুণ। পাশাপাশি আরও জানিয়েছেন তাঁর ছোট মেয়েরও এই গানখানি ভারি পছন্দ।

সুমিতার এই পোস্টটি চোখে পড়ামাত্রই আনন্দে আপ্লুত হয়ে কমেন্ট করেছেন 'উড় চলিয়ে' গানের গায়ক দানিয়েল নিজেই। জানিয়েছেন, সুস্মিতার যে এই গান ভালো লেগেছে তা জেনেই তাঁর দারুণ ভালো লাগছে। পাশাপাশি প্রাক্তন মিস ইউনিভার্সকে আন্তরিক ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। ওদিকে গায়কের তরফে এহেন প্রতিক্রিয়া পেয়ে মোটেই চুপ করে থাকেননি সুস্মিতা। মিষ্টি করে দানিয়েলকে 'জান' বলে সম্বোধন করে বলি-অভিনেত্রী জানিয়েছেন সুর ও গান সবসময় দেশের সীমানা ছাড়িয়ে মানুষের হৃদয় ছুঁয়ে যায়।

প্রসঙ্গত, গত ডিসেম্বরেই প্রেমিক রোমান শলের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণা করেছেন অভিনেত্রী সুস্মিতা সেন। গত কয়েকদিন ধরেই সুস্মিতা সেন আর রোমান শলের সম্পর্ক ভাঙার খবর ঘুরে বেরাচ্ছিল টিনসেল টাউনে। তাতে সিলমোহর দিয়েছেন খোদ অভিনেত্রী।

রোমানের সঙ্গে একটি সেলফি পোস্ট করে সুস্মিতা জানিয়েছেন, 'আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’ সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি।

 ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেমপর্ব। জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তিক্ততা বাড়ছিল তাঁদের মধ্যে। সুস্মিতাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। নায়িকার কথাতে নাকি বাড়ি ছাড়েন রোমান শল।

বায়োস্কোপ খবর

Latest News

ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ডফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.