বাংলা নিউজ > বায়োস্কোপ > ১২ বছরে পা দিল ছোট মেয়ে আলিশা; 'ভগবানের দেওয়া সেরা উপহার', বললেন সুস্মিতা
মেয়ে আলিশার সঙ্গে সুস্মিতা
মেয়ে আলিশার সঙ্গে সুস্মিতা

১২ বছরে পা দিল ছোট মেয়ে আলিশা; 'ভগবানের দেওয়া সেরা উপহার', বললেন সুস্মিতা

  • ছোট মেয়ে আলিশার জন্মদিনে আবেগে ভাসলেন সুস্মিতা সেন।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ২৭ বছর আগে তিনি হয়েছিলেন বিশ্ব ব্রহ্মাণ্ড সুন্দরী। আগাগোরাই ছক ভেঙে নিজের শর্তে জীবন বেঁচেছেন তিনি। ২৬ বছর বয়সেই প্রথম মা হয়েছেন। প্রথমে দত্তক নিয়েছেন বড় মেয়ে রেনেকে। তারপর দত্তক নেন ছোট মেয়ে আলিশাকে। দুই মেয়ের মা তিনি। সবের মধ্যে আগলে রেখে বড় করেছেন দুই মেয়েকে।

সিঙ্গেল মাদার সুস্মিতা। দেখতে দেখতে ১২ বছরে পা দিল অভিনেত্রীর ছোট মেয়ে আলিশা। আদুরে ছোট মেয়ের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন তিনি। খুদে আলিশা ধীরে ধীরে বেড়ে উঠেছে, ভিডিয়োতে দেখা যাচ্ছে পর পর সেই ছবি। মেয়ের বড় হয়ে ওঠার সমস্ত মুহূর্তকেই ফ্রেমবন্দি করে রেখেছিলেন তিনি। 

ছোট মেয়েকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ ১২ তম জন্মদিন আলিশা। ভগবানের দেওয়া সবচেয়ে দামী উপহার এবং আমার জীবনের ভালবাসা হলে তুমি। শুভ জন্মদিন আমার সোনা মা। ধন্যবাদ জন্মানোর জন্য, তুমি এই পৃথিবীকে একটি সুন্দর জায়গায় পরিণত করেছ। তোমার জন্য সব মুহূর্ত দারুণ কাটছে। আমি তোমার জন্য খুব গর্ব বোধ করি’।

পাশাপাশি বড় মেয়ে রেনের সম্পর্কেও ভিডিয়ো পোস্টে লিখতে ভোলেননি অভিনেত্রী। তিন লেখেন, ‘শুভেচ্ছা রেনে তুমিও দিদি হিসাবে ১২ বছর পার করলে। কী সুন্দর ম্যাজিকাল যাত্রাপথ’। শেষে অভিনেত্রী লেখেন, ‘আমরা সবাই তোমাকে খুব ভালবাসি আলিশা। ভগবান তোমাকে আশীর্বাদ করুক, ভালবাসায় ভরিয়ে দিক। দুগ্গা, দুগ্গা!!’

অন্যদিকে, নভেম্বরেই মা হচ্ছেন সুস্মিতা সেনের ভাইবৌ, চারু আসোপা। সাধের অনুষ্ঠানে ভাই ও ভাইবৌ-কে আর্শীবাদ দিতে হাজির হয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। 

 

 

বন্ধ করুন