বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen new car: নিজেকে মার্সিডিজ উপহার দিলেন সুস্মিতা সেন, গাড়ির অন-রোড দাম শুনলে চমকে উঠবেন

Sushmita Sen new car: নিজেকে মার্সিডিজ উপহার দিলেন সুস্মিতা সেন, গাড়ির অন-রোড দাম শুনলে চমকে উঠবেন

মার্সিডিজ বেঞ্জ AMG GLE 53 Coupe নিজেকে নিজে উপহার দিলেন সুস্মিতা সেন

Sushmita Sen gifts herself Mercedes: মার্সিডিজ AMG GLE 53 Coupe নিজেকে নিজে উপহার দিলেন সুস্মিতা সেন। BMW 7 সিরিজ 730 এলইডি, BMW X6, অডি Q7, লেক্সাস LX 470-র মতো একাধিক বিদেশী গাড়ি রয়েছে অভিনেত্রী গ্যারেজে। নায়িকার নতুন এই গাড়ির দাম কত?

প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে তাঁর মাথায় উঠেছিল ব্রহ্মাণ্ডসুন্দরীর মুকুট। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। গগনচুম্বী সফলতা। বলিউডে একের পর এক হিট ছবিও উপহার দিয়েছেন। বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন নায়িকা।

হিরের আংটি থেকে বিলাসবহুল বাড়ি এবং গাড়ি, নিজেকেই নিজে উপহার দিয়েছেন সুস্মিতা। তাঁর জীবনযাত্রায় হামেশাই দেখে মেলে বিলাসিতার ছোঁয়া। সদ্য নিজেকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন সুস্মিতা। কালো মার্সিডিজ বেঞ্জ AMG GLE 53 Coupe। শো-রুম থেকে নতুন গাড়ির কভার সরিয়ে ঝলক শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ছবি এবং ভিডিয়োতে কালো আউটফিটে ধরা দিয়েছেন এই বলিউড ডিভা।

মার্সিডিজ টিম সুস্মিতাকে নতুন গাড়ির চাবি তুলে দেন হাতে। সঙ্গে একটি গিফট হ্যাম্পারও দিয়েছেন অভিনেত্রীকে। কার দেখো-র অনুসারে, মার্সিডিজ সিরিজের এই বিলাসবহুল গাড়ির দাম মুম্বইতে ১.৬৩ কোটি (এক্স-শোরুম) এবং অন-রোড দাম ১.৯২ কোটি টাকা। আরও পড়ুন: অনাথ শিশুদের সঙ্গে সুশান্তের জন্মবার্ষিকী উদযাপন, কেক কেটে, গান গেয়ে পালন সারার

নতুন গাড়ির ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘যে মহিলা গাড়ি চালাতে ভালোবাসেন... নিজেকে এই শক্তিশালী সৌন্দর্য উপহার দিয়েছেন’। সুস্মিতা সেন লাক্সারি গাড়ি কেনার সুখবর শেয়ার করতেই, তাঁর ভাই রাজীব সেন এবং স্ত্রী চারু অশোপা কমেন্ট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

গাড়ির বিশেষ শখ রয়েছেন সুস্মিতার। তাঁর গ্যারেজে রয়েছে একাধিক দামী গাড়ি। কালেকশনে রয়েছে BMW 7 সিরিজ 730 এলইডি, BMW X6, অডি Q7, লেক্সাস LX 470-র মতো একাধিক বিদেশী গাড়ির কালেকশন।

দু-দুবার মা হয়েছেন অভিনেেত্রী। সমাজের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে, দুই মেয়ে আলিশা এবং রেনেকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল। ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক সময় শিরোনামে থাকলেও, অভিনেত্রী জীবন চালনা করেন নিজের ছন্দেই। প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে বিচ্ছেদ হলেও এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে।

শীঘ্রই ‘আর্যা’-এর তৃতীয় মরশুমে দেখা যাবে সুস্মিতাকে। রাম মাধবানীর আর্যা সুস্মিতার ডিজিটাল আত্মপ্রকাশ। বহুদিন পর অন-স্ক্রিনে এই ছবির হাত ধরে প্রত্যাবর্তন করেছিলেন অভিনেত্রী। আত্মজীবনীমূলক ওয়েব সিরিজ ‘তালি’তে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনার দায়িত্বে মরাঠি পরিচালক রবি যাদব।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন