বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম ভালবাসা পা দিল ২২-এ, বড় মেয়ে রেনের জন্মদিনের আদুরে শুভেচ্ছা সুস্মিতার
মেয়ে রেনের সঙ্গে সুস্মিতা সেন
মেয়ে রেনের সঙ্গে সুস্মিতা সেন

প্রথম ভালবাসা পা দিল ২২-এ, বড় মেয়ে রেনের জন্মদিনের আদুরে শুভেচ্ছা সুস্মিতার

  • প্রথম ভালবাসার জন্মদিনে আবেগপ্রবণ প্রাক্তন মিস ইউনিভার্স, মাম্মি সুস্মিতা সেন।

২২ বছরে পা দিল বড় মেয়ে রেনে সেন। বড় মেয়ের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানালেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। প্রথম প্রেম বড়ে মেয়ে রেনের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। রেনের মা হওয়ার জন্য নিজেকে আশীর্বাদপ্রাপ্ত বলেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে লাল পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন রেনে। খোলা চুলে নো-মেকআপ লুকে ধরা দিয়েছেন সুস্মিতা কন্য়া। বড় মেয়ের জন্মদিনে ছবি পোস্ট করে সুস্মিতা ক্যাপশনে লেখেন, ‘ভালবাসার মুখ, শুভ জন্মদিন আমার প্রথম ভালবাসা। রেনে আমরা এখন ২২.. কীভাবে সময় বয়ে চলেছে!!!! দুই দশক ধরে তোমার মা.. সত্যিই আশীর্বাদ তুষারপাতের মতো!!! আশীর্বাদ করি ভগবান তোমায় সেরাটা দিক.. তুমি তোমার সেরাটা করো!! আমরা তোমাকে ভালবাসি সোনা.. পার্টির সময়। চুমু এবং শক্ত করে যৌথ আলিঙ্গন, আলিশা এবং মায়ের তরফ থেকে’।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ২৭ বছর আগে তিনি হয়েছিলেন বিশ্ব সুন্দরী। আগাগোরাই ছক ভেঙে নিজের শর্তে জীবন বেঁচেছেন তিনি। ২৬ বছর বয়সেই প্রথম মা হয়েছেন। ২০০০ সালে প্রথমে দত্তক নিয়েছেন বড় মেয়ে রেনেকে। তারপর ২০১০ সালে দত্তক নেন ছোট মেয়ে আলিশাকে। দুই মেয়ের মা তিনি। সব কিছুর মধ্যে আগলে রেখে বড় করেছেন দুই মেয়েকে।

সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া এক সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছিলেন, ১৬ বছর বয়স হওয়ার পর বড় মেনে রেনেকে তাঁর আসল বাবা-মায়ের কাছে যাওয়ার জন্য প্রস্তাব দিয়েছিলেনু সুস্মিতা। অভিনেত্রীর কথায়, ‘আমি ওকে বলেছিলাম আদালতের কাছে তাঁর আসল মা-বাবার নাম আছে কিনা জানিনা। কিন্তু একটি খামের মধ্যে তথ্য রয়েছে যা রেনের ১৮ বছর বয়স হওয়ার পর শুধুমাত্র তাঁর জন্যই। আমি তাকে ভুল তথ্য দিতে চাইনি কারণ আমি ওকে ওখানে যেতে দিতেও চাইনি এবং মন ভাঙতেও চাইনি ওর। আমি তাকে বলেছিলাম, ‘তুমি যখনই প্রস্তুত হবে তখন আমি তোমাকে নিয়ে যাব... আমাদের অবশ্যই যেতে হবে।’ সে আমাকে বলল, ‘কিন্তু তুমি আমাকে কেন জানতে দিতে চাও?’

সুস্মিতাকে শীঘ্রই ক্রাইম ড্রামা, ওয়েব সিরিজ 'আরিয়া'র দ্বিতীয় সিজনে দেখা যাবে।

 

বন্ধ করুন