বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: মিস ইউনিভার্স হওয়ার ২৯ বছর! কোন কথা ভেবে এখনও চোখে জল আসে সুস্মিতার

Sushmita Sen: মিস ইউনিভার্স হওয়ার ২৯ বছর! কোন কথা ভেবে এখনও চোখে জল আসে সুস্মিতার

ব্রহ্মাণ্ড সুন্দরীর খেতাব জয়ের ২৯ বছর!

Sushmita Sen: ভারতের প্রথম মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন সুস্মিতা। সেই ঘটনার পর দেখতে দেখতে ২৯ বছর কেটে গেল। সেই ঐতিহাসিক ঘটনার কথা মনে করিয়ে, নিজের জয় নিয়ে একটি পোস্ট করলেন তিনি। কোন কথা মনে করলেন এই পোস্টে?

ভারতের তরফে প্রথম মিস ইউনিভার্সের খেতাব জয় করেছিলেন সুস্মিতা সেন। আর সেই ঐতিহাসিক ঘটনার পর দেখতে দেখতে ২৯ বছর কেটে গিয়েছে। আর এই বিশেষ ঘটনার বর্ষপূর্তি উপলক্ষে রবিবার অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি পুরনো ছবি পোস্ট করলেন। এই ছবিটির বয়সও বলাই বাহুল্য প্রায় ৩ দশক হতে চলল। অভিনেত্রীর পোস্ট করে সেই ছবিতে তাঁকে তাঁর গালের দুপাশে হাত রেখে ছবি তুলতে দেখা যায়।

সুস্মিতা তাঁর এদিনের পোস্টে লেখেন, 'এই ছবিটার বয়স ঠিক ২৯ বছর। এই ছবিটা তুলেছিলেন দুর্দান্ত চিত্রগ্রাহক প্রবুদ্ধ দাশগুপ্ত। এই ছবির মাধ্যমেই তিনি ১৮ বছর বয়সী আমিটাকে ফ্রেমবন্দি করেন। উনি একটু হেসে আমায় বলেছিলেন, তুমি বুঝলে তুমিই কিন্তু প্রথম মিস ইউনিভার্স যার ছবি আমি তুললাম। আমি তখন তাঁকে গর্বের সঙ্গে বললাম এটা আসলে ভারতের প্রথম মিস ইউনিভার্সের ছবি।'

অভিনেত্রী আরও লেখেন এদিন তাঁর পোস্টে, 'নিজের মাতৃভূমিকে এভাবে সবার সামনে রিপ্রেজেন্ট করা, এবং জয়লাভ করা মোটেই মুখের কথা নয়। এই গোটা ঘটনা আজও আমার চোখে জল এনে দেয়। আজ ২৯ বছর পরেও আমি এই কথা মনে করতে বসলে আবেগঘন হয়ে পড়ি। আমি আজও এই দিনটি উদযাপন করি, মনে রেখেছি কারণ এই দিনেই প্রথম ভারত তার ব্রহ্মাণ্ড সুন্দরীকে পেয়েছিল, ২১ মে ১৯৯৪।'

অভিনেত্রী তাঁর পোস্টে সকলকে ধন্যবাদ জানান তাঁকে ভালোবাসা দেওয়া জন্য, সুন্দর সুন্দর বার্তা পাঠানোর জন্য। তিনি এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন। লেখেন মিস ইউনিভার্স ১৯৯৪, হ্যাপি ২৯ অ্যানিভার্সারি, দুগ্গা দুগ্গা, ইত্যাদি। ৭৭ দেশের প্রতিযোগীদের সঙ্গে লড়াই সুস্মিতা এই খেতাব জয় করেছিলেন সেবার। এই একই বছর বিশ্ব সুন্দরীর খেতাব পান ঐশ্বর্য রাই বচ্চন।

সুস্মিতাকে আগামীতে আরিয়া ৩ সিরিজে দেখা। যাবে এই সিরিজটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে। ২০২০ সালে এই সিরিজের প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল। আরিয়ার মাধ্যমে সুস্মিতা আবার বিনোদন জগতে ফিরে আসেন, একই সঙ্গে ওয়েব মাধ্যমে পা রাখেন।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন পাল্টাল প্ল্যান?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন?

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.