বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: 'প্রস্তুতি চলছে...' মায়ের দেখানো পথে হেঁটেই বলিউডে পা রাখছেন রেনে! কোন ছবিতে দেখা যাবে সুস্মিতা কন্যাকে?

Sushmita Sen: 'প্রস্তুতি চলছে...' মায়ের দেখানো পথে হেঁটেই বলিউডে পা রাখছেন রেনে! কোন ছবিতে দেখা যাবে সুস্মিতা কন্যাকে?

মায়ের দেখানো পথে হেঁটেই বলিউডে পা রাখছেন রেনে!

Sushmita Sen: মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছেন সুস্মিতা সেনের মেয়ে রেনে! কবে বলিউডে পা রাখছেন? কী জানালেন অভিনেত্রী?

সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে তাঁর মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছেন। জানা গিয়েছে তিনিও নাকি শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী হিসেবে। রবিবার অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই কথা। তাঁর মতে তাঁর মেয়ে রেনে নাকি একেবারে প্রস্তুত অভিনেত্রী হওয়ার জন্য, চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার জন্য।

মেয়ে রেনেকে নিয়ে কী বললেন সুস্মিতা?

মেয়ে রেনের অভিনয়ের দক্ষতার প্রসঙ্গে তারিফ করে এদিন সুস্মিতা সেন ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, 'রেনে অভিনেতা হতে চায়। ও অভিনেতা হলে খুব ভালো অভিনেতা হবে। ইতিমধ্যেই ও সেই বিষয়ে প্রস্তুতি চালু করে দিয়েছে।'

আরও পড়ুন: দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে 'তৃপ্ত' নন দোলন! বললেন, 'মানিয়ে নিয়েছি, নইলেই অশান্তি...'

আরও পড়ুন: 'যা বলেছে ঠিক নয়', প্রাক্তন প্রেমিকা মিথ্যেবাদী! সুরাকে বিয়ের পর জর্জিয়ার বিষয়ে কী জানালেন আরবাজ?

অভিনয় নিয়ে কী জানিয়েছেন রেনে?

প্রসঙ্গত রেনে যে কতটা প্রতিভাবান সেটার পরিচয় সে আগেও দিয়েছে। ২০২৩ সালে মুক্তি পেয়েছে তালি। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সুস্মিতা সেন। এই ছবিতে থাকা মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করেছিলেন রেনে। এমনকি অভিনয়ের হাতেখড়ি হয়ে গিয়েছে তাঁর। ২০২১ সালে একটি শর্ট ফিল্ম, সুট্টাবাজীতে দেখা গিয়েছিল তাঁকে। আর সেই ছবিতে তিনি সম্পূর্ণ নিজের দক্ষতাতেই সুযোগ পেয়েছিলেন।

সেই সময় অর্থাৎ ২০২১ সালে ভগ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে রেনে নিজেই জানিয়েছিলেন , 'আমি আমার নিজের পথ নিজেই তৈরি করব এবং ভরব। আমি আমার মায়ের ক্লোন নই, আমি ওঁর মতো একেবারেই হতে চাই না। আমরা এক একজন আলাদা মানুষ। উনি সবসময় আমায় আলাদা ব্যক্তি হিসেবে গড়ে উঠতেই উৎসাহ দিয়েছেন যাঁর আলাদা মত আছে।' তিনি একই সঙ্গে জানিয়েছিলেন সুস্মিতা সেন ভীষণ খুশি এবং গর্বিত যে তিনি স্বাধীন ভাবেই, একাকী মায়ের সাহায্য ছাড়া অভিনয় জগতে পা রেখেছেন।

আরও পড়ুন: 'এই বসন্তে প্রেম নেই, তবে...', হাত ছেড়েছেন নবনীতা, এবার কার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাচ্ছেন জিতু?

আরও পড়ুন: 'অত ক্যালকুলেটিভ নই...' লোকসভা নির্বাচনের আগে পর্দায় কামব্যাক করেও কেন এমন বললেন দেবশ্রী?

রেনে চান বিভিন্ন ধরনের ছবিতে কাজ করতে। অ্যাকশনে ভরপুর ছবি হোক বা রোম্যান্টিক কমেডি, বা থ্রিলিং কিছু তিনি সবেতেই অংশ নিতে চান বলেই জানিয়েছেন সুস্মিতা কন্যা।

সুস্মিতা কন্যা রেনের অন্যান্য গুণ

তবে কেবল অভিনয় নয়। রেনের কিন্তু আরও গুণ আছে। তিনি একজন ক্লাসিক্যাল গায়িকা। এমনকি একজন কথক নৃত্যশিল্পীও বটে। সাইকোলজি এবং সামাজিকবিদ্যা নিয়ে পড়েছেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

লাল বেনারসিতে সিঁদুরে রাঙা শ্বেতা, নাকে নাক ঘষে আদর রুবেলের! মালাবদল হয়ে গেল? ফোন থেকেই 'আনলক' EVM! তদন্তে নেমে মাথা ঘুরে গেল পুলিশের, সরব রাহুল গান্ধী কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিতে রদবদল, কেন এমন সিদ্ধান্ত পরিবর্তন করতে হল? ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের মতামত- কোরবানি ইদের ভালোমন্দ, বাংলাদেশের চারিদিকে নোংরা ফেলার প্রবণতা ও পদক্ষেপ ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান বোসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে জিরো FIR কলকাতা পুলিশের, মামলায় নাম ভাইপোর অর্থের কাছে মাথানত জার্মান আভিজাত্যের? ইউরোর স্পনসরশিপে আগে টাকা, পরে 'দেশ' ‘‌বামপন্থায় হতাশার কোনও জায়গা নেই’‌, শূন্যতা নিয়েই লড়াইয়ের ডাক দিলেন সেলিম–সুজন

T20 WC 2024

ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.