বাংলা নিউজ > বায়োস্কোপ > জীবনের ঝুঁকি নিয়ে শ্যুটিং সুস্মিতার বয়ফ্রেন্ড রোমান শলের! রইল শিউরে ওঠা ভিডিয়ো
দেখুন বিটিএস ভিডিয়ো
দেখুন বিটিএস ভিডিয়ো

জীবনের ঝুঁকি নিয়ে শ্যুটিং সুস্মিতার বয়ফ্রেন্ড রোমান শলের! রইল শিউরে ওঠা ভিডিয়ো

  • দেখুন শ্যুটিংয়ের সেই বিটিএস ভিডিয়ো।

বলিপাড়ায় অন্যতম সেরা জুটি অভিনেত্রী সুস্মিতা সেন ও রোমান শল। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেন মডেল রোমান। ভিডিয়োতে সুইমিং পুলের ওপর উঁচুতে একটি দোলনায় বসে থাকতে দেখা গেছে তাঁকে। কোনও একটি শ্যুটের বিহাইন্ড দ্য সিনের ভিডিয়ো শেয়ার করেছে সে।

ভিডিয়োতে দোলনায় বসে ব্যালেন্স করতে দেখা গেছে তাঁকে। ক্লিপটা আমির খানের ইশক ছবির পুরনো দৃশ্যের কথা মনে করাবে। যেখানে একটি তক্তার ওপর হাঁটার সময় নিজের ভারসাম্য বজায় রাখতে দেখা গিয়েছিল অভিনেতাকে। দোলনা থেকে আচমকাই পড়ে যাচ্ছিলেন রোমান। কোনও মতে নিজেকে সামলে নেন।

ইনস্টাগ্রাম পোস্টে ক্যাপশনে রোমান লেখান, ‘তোমাদের সঙ্গে এটা ভাগ করে নিতে চাই বন্ধুরা। কোনও কিছু সাহাস্য ছাড়াই মাঝখানে ঝুলে রয়েছি, ঘূর্ণায়মান অবস্থায় রয়েছি। দয়া করে মিস করো না, যদি আমি পড়ে যাই নম্রতা ত্রিপাঠি আমাকে ধরার জন্য প্রস্তুত ছিল। তারপর শেষে, আমি আমার হয়ে, ইশক ছবির বিখ্যাত দৃশ্যটি অভিনয় করার চেষ্টা করছি। রাহুল এটা মজাদার ছিল। #shootlife #workmode #funny #iworkout #love’।

৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ৩০। প্রায় ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী।

 

 

বন্ধ করুন