বাংলা নিউজ > বায়োস্কোপ > হ্যান্ড, ফুট অ্যান্ড মাউথ ডিজিজে আক্রান্ত সুস্মিতার ভাইঝি! মাঝ রাতে হাসপাতালে
মেয়ে জিয়ানা হ্যান্ড, ফুট অ্যান্ড মাউথ ডিজিজে আক্রান্ত, জানালেন চারু।

হ্যান্ড, ফুট অ্যান্ড মাউথ ডিজিজে আক্রান্ত সুস্মিতার ভাইঝি! মাঝ রাতে হাসপাতালে

  • সুস্মিতা সেনের ভাই রাজীব সেনকে বিয়ে করেন চারু। তবে মেয়েকে নিয়ে এখন আলাদাই থাকেন। সম্প্রতি কিছু শারীরিক সমস্যার কারণে ১ বছরের মেয়েকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল চারুকে।

বিবাহ বিচ্ছেদের চর্চার মাঝে মেয়েকে নিয়ে একটি মন খারাপ করা খবর নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করে নিলেন টিভি অভিনেত্রী চারু আসোপা। সেই ভিডিয়োতে তিনি জানালেন তাঁর খুদে কন্যা ভুগছে হ্যান্ড, ফুট অ্যান্ড মাউথ ডিজিজ (HFMD)-এ। দিনকয়েক আগেই সুস্মিতার ভাই রাজীব সেনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ চেয়ে আইনি পথে হেঁটেছেন চারু। 

ভিডিয়োতে চারুকে বলতে শোনা গেল, ‘জিয়ানা হ্যান্ড, ফুট অ্যান্ড মাউথ ডিজিজে ভুগছে। আমি এখন প্রতিটা মুহূর্ত ওর সঙ্গে আছি। আমি চাই না ওর এই সময়টায় কখনও একা লাগুক। হাতে, মুখে, পায়ে ফোস্কা হচ্ছে। মুখের ভিতরে হওয়ায় কিছু খেতে পারছে না।’ আরও পড়ুন: বলে দেবে কে কেমন! সুস্মিতার ভাই রাজীবকে খোঁচা চারুর 

চারু আসোপা জানান, জিয়ানা খুব কাঁদছিল। তিনি ওষুধ দেন। এরপর রাত দুটো নাগাদ নিয়ে যান হাসপাতালে। চারু ভিডিয়োতে জানিয়েছেন তিনি ‘একা’, তবুও সাহস জুগিয়ে নিজেই সবটা করছেন। তবে মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়তে আর চোখের জল আটকাতে পারেননি। গাড়িতে বসেই কেঁদে ফেলেন। ভিডিয়োর শষে চারুকে বলতে শোনা যায়, ‘আমি বলতে চাই জীবনে যখন চ্যালেঞ্জ আসবে, সেটাকে ঠান্ডা মাথায় সামলাতে হবে। তুমি পারবেই।’

HFMD হল বাচ্চাদের খুব ছোঁয়াচে একটি ত্বকের সমস্যা, যার ফলে মুখের ভিতরে ফুসকুড়ি আর হাতে-পায়ে র‌্যাশ বের হয়। তবে ইউটিউবেই ভক্তরা সাহস জুগিয়েছেন চারুকে। একজন লিখেছেন, ‘আমি তোমার মনের অবস্থা বুঝতে পারছি চারু। আমি নিজেও তো একজন মা’। অপরজন লিখলেন, ‘আমি আশা করি জিয়ানা খুব জলদি সুস্থ হয়ে যাবে’।

২০১৯ সালে বিয়ে করেন চারু আর রাজীব। তবে বিয়ের পর থেকেই সমস্যা শুরু হয়। মেয়ে হওয়ার পর আলাদা থাকতে শুরু করেন দু'জনে। চারুর দাবি রাজীব পরিবারকে সময় দেয় না। আর রাজীবের দাবি, চারু প্রথম বিয়ের কথা তাঁর কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন।

বন্ধ করুন