বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের সঙ্গে নিজের আইডল শাহরুখ খানের কোথায় মিল খুঁজে পান 'সুস্মিতা-কন্যা' রেনে?
শাহরুখ খানের সঙ্গে রেনে। সিবিতে রয়েছে ছোটবোন এবং মা সুস্মিতাও। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শাহরুখ খানের সঙ্গে রেনে। সিবিতে রয়েছে ছোটবোন এবং মা সুস্মিতাও। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মায়ের সঙ্গে নিজের আইডল শাহরুখ খানের কোথায় মিল খুঁজে পান 'সুস্মিতা-কন্যা' রেনে?

  • সম্প্রতি, এক সাক্ষাৎকারে 'সুস্মিতা-কন্যা' রেনে জানিয়েছেন শাহরুখ খানকেই তিনি নিজের আইডল হিসেবে মানেন। কেন শাহরুখ কেন? সেকথাও যুক্তি দিয়ে বুঝিয়েছেন তিনি।

কিছু সময় ধরেই চর্চায় রয়েছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে। তার অন্যতম কারণ স্বল্প দৈর্ঘ্যের ছবি 'সুট্টাবাজি'-তে দেখা গেছিল তাঁকে। বলিউডে জোর গুঞ্জন, এবার কোমর বেঁধে বড়পর্দায় নামার জন্য প্রস্তুতি চালাচ্ছেন রেনে। আর কিছুদিনের মধ্যেই ফিচার ফিল্মে আত্মপ্রকাশ করবেন তিনি। তবে জানেন কি কাকে তিনি নিজের 'আইডল' বলে মানেন? শাহরুখ খান-কে!

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে রেনে অভিনয়ের প্রতি তাঁর প্যাশন নিয়ে কথা বলে থেকে শুরু করে অকপটভাবে জানিয়েছেন 'শাহরুখ স্যার'-এর প্রতি ভালোলাগার কথা। কোনও রাখঢাক না করেই রেনে জানান যে শাহরুখকে তাঁর 'আইডল' মানা এবং ভালো লাগার অন্যতম কারণ কিন্তু তাঁর জনপ্রিয়তা কিংবা দক্ষ অভিনয় নয়। বরং বাস্তব জীবনে মানুষ হিসেবে শাহরুখের ব্যবহার, ভদ্রতাবোধই এর আসল কারণ। এখানেই না থেমে সুস্মিতা-কন্যা আরও বলেন, ' আমি সাধারণত কোনও তারকার সিনেমার সৌজন্যে তাঁকে চট করে নিজের আইডল মানি না। বরং বাস্তব জীবনে সেই তারকা মানুষ হিসেবে কেমন সেই ব্যাপারখানায় আমাকে বেশি আকর্ষণ করে। তাই ভীষণ পছন্দ করি শাহরুখ স্যার-কে। উনি যখন আপনার সঙ্গে থাকবেন, কথা বলবেন নিজেকেই কেমন যেন একটা গুরুত্বপূর্ণ ব্যক্তি বলে মনে হবে আপনার। এতটাই উনি মানুষকে গুরুত্ব দেন কথা বলার সময়। হাজার লোকের মাঝেও আপনাকে উনি ভাবতে বাধ্য করাবে যে সেইমুহূর্তে আপনি ছাড়া ওঁর আশেপাশে আর কোনও ব্যক্তিই নেই। এত বড় তারকা অথচ কী নম্র!'

বক্তব্য শেষে রেনে জানাতে ভোলেননি যে তাঁর মা সুস্মিতা সেনও এই গুণগুলোর অধিকারী। যাওয়ার আগে ছোট্ট করে নিজের 'শাহরুখ স্যার'-এর ব্যাপারেও আরও একবার বললেন যে এতবড় তারকা হয়েও যে মানুষ হিসেবে উনি বদলাননি সেই গুণেই সম্পূর্ণ মুগ্ধ হয়েছেন তিনি। তবে শাহরুখ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়াও রেনের বিশেষ পছন্দের। নিজেকলে যেভাবে একজন আন্তর্জাতিক তারকার উচ্চতায় নিয়ে গেছেন 'পিগি চপস' তা অবাক করার মতো। পাশাপাশি তাঁর দয়ালু ও মিষ্টি ব্যবহারেও মজেছেন 'সুস্মিতা-কন্যা'। 

 

বন্ধ করুন