বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: পরনে ক্রপ টপ, দুই মেয়েকে নিয়ে উদ্দাম নাচ সুম্মিতার, কী বললেন প্রাক্তন সহবাস সঙ্গী?
সুস্মিতার ভাইরাল নাচ
সুস্মিতার ভাইরাল নাচ

Sushmita Sen: পরনে ক্রপ টপ, দুই মেয়েকে নিয়ে উদ্দাম নাচ সুম্মিতার, কী বললেন প্রাক্তন সহবাস সঙ্গী?

  • বন্ধুত্বের সম্পর্ক অটুট! সুস্মিতার নাচের ভিডিয়োয় ভালোবাসা উজাড় করে দিলেন প্রাক্তন লিভ ইন পার্টনার রোমান শাল। 

জীবনটা নিজের ছন্দে বাঁচেন তিনি। ‘আমি আমার মতো’- এটাই তাঁর জীবন দর্শন। কোনও বাঁধা ধরা ছকে নিজেকে বেঁধে রাখেননি। তাই তো কুড়ির কোঠাতেই কন্যা সন্তান দত্তক নিয়েছেন। সমাজের চোখ রাঙানির তোয়াক্কা করেননি। কথা হচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের। ৪৬-এর গন্ডি ছুঁয়েও তিনি চির নবীন। 

ব্যক্তিগত জীবন নিয়েও বরাবর খোলামেলা সুস্মিতা সেন। প্রেম করলেও অকপটে স্বীকার করে নেন, সম্পর্ক ভাঙলেও তা শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। দিন কয়েক আগেই সুস্মিতা ব্রেক আপের খবর ভাগ করে নিয়েছিলেন নেটিজেনদের সঙ্গে। জানিয়েছিলেন রোমান শালের সঙ্গে প্রেম ভেঙেছে তবে ‘বন্ধুত্ব অটুট থাকবে’। 

দুই মেয়ে রেনে আর আলিশাকে নিয়েই সুস্মিতার গোটা জগত। সম্প্রতি ইনস্টায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন পর্দার আরিয়া। সেখানে ক্রপ টপে ধরা দিলেন সুস্মিতা। ট্রেন্ডিং ইংরাজি গানের তালে তালে জমিয়ে নাচলেন মা ও দুই মেয়ে। অনুরাগীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, ওয়ার্ক আউট করার ইচ্ছে না হলে মন খুল নাচ করুন। 

যতটা সিরিয়াস হয়ে সুস্মিতা শরীরচর্চা করেন, ততটাই প্রাণ ঢেলে দুই মেয়ের সঙ্গে নাচ করছেন তিনি। এই ভিডিয়োতে মন্তব্য করেছেন সুস্মিতার প্রাক্তন রোমানও। সুস্মিতার ছোট মেয়ে আলিশার নাচ দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন রোমান। সম্পর্ক ভাঙার পরেও তাঁদের বন্ডিং দেখে মুগ্ধ অনুরাগীরা। 

তিন বছর ধরে প্রেম সম্পর্কে ছিলেন সুস্মিতা-রোমান। দীর্ঘ সময় তাঁরা লিভ ইনও করেছেন। তবে বছর শেষের ঠিক আগে সুস্মিতা রোমানের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লেখেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’ বুঝিয়ে দেন ১৫ বছরের ছোট রোমানের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন তিনি। 

 

বন্ধ করুন