বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita-Lalit: লেসের কাফতান পরে মলদ্বীপে ‘হট বেব’ সুস্মিতা সেন, ‘ললিত কাকা’-কে খুঁজছে নেটপাড়া!
মলদ্বীপ থেকে ছবি দিলেন সুস্মিতা। 

Sushmita-Lalit: লেসের কাফতান পরে মলদ্বীপে ‘হট বেব’ সুস্মিতা সেন, ‘ললিত কাকা’-কে খুঁজছে নেটপাড়া!

  • ললিত আর সুস্মিতাকে নিয়ে এখন চর্চার কোনও কমতিই নেই! আসলে এই প্রেমটা যে হতে পারে তার কোনও ধারণাই ছিল না। তাই হয়তো হজম হতেও সময় লাগছে নেট-নাগরিকদের। 

বর্তমানে ললিত মোদীর সঙ্গে সম্পর্কে আছেন অভিনেত্রী সুস্মিতা লেন। বৃহস্পতিবার রাতে টুইটারে তাঁর আর সুস্মিতার কিছু অন্তরঙ্গ ছবি শেয়ার করে এই খবর দিলেন বিজনেস টাইকুন ললিত। তারপর শুক্রবার সুস্মিতা জানিয়েছিলেন কোনও অংটি বদল বা বিয়ে হয়নি। তবে প্রেমের কথা তিনি অস্বীকার করেননি মোটেই। লিখেছিলেন, রয়েছেন এখন তিনি ‘হ্যাপি জোন’-এ।

শনিবার রাতে ফের ছবি পোস্ট করলেন সুস্মিতা, মলদ্বীপ থেকে। সুনীল জলরাশির দিকে তাকিয়ে রয়েছেন সি কটেডের ডেক থেকে। ক্যাপশনে লিখলেন, ‘আহ নির্মলতা আর নিস্তব্ধতার শান্তি! সত্যিই ভাগ্যবান।’ অভিনেত্রী লিখেছেন ছবিটি তুলে দিয়েছে তাঁর মেয়ে আলিশা।

তবে সুস্মিতার এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই কার্যত ঝাঁপিয়ে পড়েছে নেট-নাগরিকরা তাঁর উপরে। ‘ললিতের সঙ্গে ছবি দিলেন না কেন?’, ‘মানুষ ঠিকই বলেছে পয়সা থাকলে পৃথিবীর সব কিছুই কেনা যায়’-র মতো কমেন্ট। তবে ট্রোল যেমন হয়েছে, তেমনই প্রশংসা হয়েছে অভিনেত্রীর সৌন্দর্য, নির্ভীক মনোভাবের। এক ভক্ত লিখেছেন, ‘এমনিতেই বলে ভালোবাসা অন্ধ। তবে আমরা জানি তুমি কোনও ভুল কাজ করবে না। আমরা তোমার পাশে আছি সবসময়।’ আরেকজন লিখলেন, ‘তুমি বরাবরই রহস্যময়ী’!

প্রসঙ্গত, ললিতের আগে সুস্মিতা প্রায় ৩ বছর সম্পর্কে ছিলেন রোমন শলের সঙ্গে। ১৫ বছরের বড় ছিলেন তিনি তখনকার প্রেমিকের থেকে। তা নিয়েও কম জলঘোলা হয়নি। বহু কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে সে সম্পর্ক ভাঙে গত বছর ডিসেম্বরে। এরপরেও বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছে রোমন আর সুস্মিতাকে। এর আগে বিক্রম ভাট, ওয়াসিম আক্রম, রণবীপ হুডা-সহ অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন। নিজেই স্বীকার করেছিলেন তিনবার বিয়ে পর্যন্ত এগিয়েও গিয়েছিলেন। তারপর কপাল জোরে বেঁচে ফিরেছেন!

 

বন্ধ করুন