বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট মেয়ের চুল কাটতে ব্যস্ত সুস্মিতা সেন! মায়ের কাছে আদুরে আবদার রাখল রেনে
মাল্টি ট্যালেন্টেড সুস্মিতা! (ছবি-ইনস্টাগ্রাম)
মাল্টি ট্যালেন্টেড সুস্মিতা! (ছবি-ইনস্টাগ্রাম)

ছোট মেয়ের চুল কাটতে ব্যস্ত সুস্মিতা সেন! মায়ের কাছে আদুরে আবদার রাখল রেনে

  • সুস্মিতার এই ট্যালেন্টও আছে তা এতদিনে কেউ টের পায়নি, তবে শনিবার রাতে সকলকে চমকে দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী। 

কথায় আছে যে রাঁধে সে চুলও বাঁধে। এই প্রবাদ বাক্যে একটু টুইস্ট দিলেন সুস্মিতা সেন। শনিবার রাতে ইনস্টাগ্রামে ভাইরাল সুস্মিতা সেনের একটি ছবি, যেখানে ছোট মেয়ে আলিশার চুল কাটতে দেখা গেল প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীকে। ছবি থেকে হতবাক নেটিজেনরা। যে ব়্যাম্প হাঁটলে দুনিয়া থমকে যায়, যাঁর সৌন্দর্যে বুঁদ গোটা বিশ্বব্রহ্মাণ্ড, সেই সুস্মিতা সেন যে চুল কাটতেও এক্সপার্ট তা জানা ছিল না ভক্তদের! 

সুম্মিতা এদিন নিজের ইনস্টাগ্রাম পোস্টে ফাঁস করেছেন, ছোট মেয়ের ৩ বছর বয়স থেকেই তিনিই পাকাপক্তভাবে আলিশার চুল কেটে চলেছেন। ছবিতে কালো টি-শার্ট এবং জিনসে মন দিয়ে মেয়ের চুল কাটতে দেখা গেল পর্দার ‘আরিয়া’কে, অন্যদিকে আলিশা চোখ বন্ধ করে চুপটি করে বসে রয়েছেন। ছবির ক্যাপশনে সুস্মিতা লেখেন- ‘সপ্তাহের শেষটা কারুর জন্য খুব ব্যস্ততায় ভরা? !!! আলিশা সবসময়ই জানিয়ে দেয় আমি কতটা জরুরি… আমি ওঁর অফিসিয়্যাল হেয়ার ড্রেসার আলিশার ৩ বছর বয়স থেকেই! আমি ওর চুল কাটতে গিয়ে চিন্তায় ভুগি, আর চুপ করে ধ্যান করে! ওর কনফিডেন্সটা আমার দারুণ লাগে!’

মা-মেয়ের এই ছবি ফ্রেমবন্দি করেছেন সুস্মিতার বড় কন্যে রেনে। আলিশার চুল কাটা হয়ে যাওয়ার পরের লুকও ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন সুস্মিতা। সেখানে তাঁর দুই মেয়েকে পাওয়া গিয়েছে একফ্রেমে। 

আলিশার নতুন হেয়ারস্টাইলের ছবিও পোস্ট করেন সুস্মিতা
আলিশার নতুন হেয়ারস্টাইলের ছবিও পোস্ট করেন সুস্মিতা

অনুরাগীরা সুস্মিতার এই নয়া ট্যালেন্ট থেকে দারুণ খুশি। নিজেকে আটকে রাখতে পারেননি রেনেও। সুস্মিতার বড়মেয়ে আবদার করে বলে বসেন, ‘মা, তুমি আমার চুলটাও কেটে দাও’। পালটা জবাবে, সুস্মিতা বলেন, ‘সোনা তুমি এখন অনেক বড় হয়ে গেছো… তবে চাইলে কেটে দিতে পারি’। সুস্মিতা ও তাঁর দুই দত্তক কন্যার এই সম্পর্ক থেকে মুগ্ধ নেটিজেনরা। সুস্মিতা বরাবরই বলেছেন, রেনে ও আলিশার সঙ্গে তাঁর রক্তের সম্পর্ক না থাকলেও হৃদয়ের সম্পর্ক রয়েছে। আর সেই বন্ধনটাই সবচেয়ে জরুরি। 

ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘আরিয়া’র সঙ্গেই পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় ফিরেছিলেন সুস্মিতা। করোনা অতিমারীর মাঝেই ‘আরিয়া সিজন ২'-এর একটি শেডিউল শেষ করেছেন অভিনেত্রী।পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ফের সেটে ফিরবেন নায়িকা। ব্যক্তিগত জীবনে, ৪৫ বছর বয়সী এই নায়িকা প্রেম সম্পর্কে আবদ্ধ রোমান শলের সঙ্গে। মাস কয়েক আগে তাঁদের ব্রেক-আপের জল্পনা ঘোরাফেরা করলেও সেই জল্পনায় জল ঢালেন দুজনেই। 

বন্ধ করুন