বাংলা নিউজ > বায়োস্কোপ > Susmita-Lalit: ললিতকে ভালোবাসার কারণে ‘গোল্ড ডিগার’ বলা হল সুস্মিতাকে, ট্রোলে কড়া জবাব নায়িকার
ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে ওটা সমস্ত ট্রোলের জবাব দিলেন সুস্মিতা সেন। 

Susmita-Lalit: ললিতকে ভালোবাসার কারণে ‘গোল্ড ডিগার’ বলা হল সুস্মিতাকে, ট্রোলে কড়া জবাব নায়িকার

  • অনেকেই সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা সেনের নামের পাশে জুড়ে দিয়েছেন ‘গোল্ড ডিগার’ কথাটা। অর্থাৎ টাকার জন্য তিনি সম্পর্কে জড়িয়েছেন ললিত মোদীর সঙ্গে। এবার সেই বিতর্কেই জবাব দিলেন সুস্মিতা সোশ্যাল মিডিয়ায়। নিজেকে সেলফ মেড বললেন তিনি।

আপাতত সুস্মিতা সেন আর ললিত মোদীর সম্পর্কের চর্চা চারিদিকে। অসম বয়সের এই প্রেমের খবর চমকে দিয়েছিল সকলকে। ললিত মোদীকে নিয়ে বিতর্ক কম নেই চারপাশে। আর্থিক প্রতারণা-সহ নানা অভিযোগ রয়েছে তাঁর নামে। এরকম একটা মানুষের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে তাই চর্চা যেন হল আরও বেশি।

বুধবার রাতে সুস্মিতা সেনের সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি দিয়ে টুইট করেন ললিত। যেখানে লেখেন ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে, আর বেটারহাফ সুস্মিতাকে নিয়ে নতুন করে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি।’ এরপরের টুইটেই ললিত স্পষ্ট করে দেন ‘বেটার হাফ’ লিখলেও বিয়ে হয়নি তাঁর সুস্মিতার সঙ্গে। তাঁরা ডেট করছেন।

এরপর সুস্মিতার পোস্ট আসে বৃহস্পতিবারে। যেখানে তিনি জানিয়েছিলেন তিনি নিজের ‘হ্যাপি প্লেসে’ আছেন। আছেন ভালোবাসার মানুষদের সঙ্গে।

তবে তাতেও চর্চা থামেনি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা সেনের নামের পাশে জুড়ে দেন ‘গোল্ড ডিগার’ কথাটা। অর্থাৎ টাকার জন্য তিনি সম্পর্কে জড়িয়েছেন ললিত মোদীর সঙ্গে। এবার সেই বিতর্কেই জবাব দিলেন সুস্মিতা সোশ্যাল মিডিয়ায়।

দুটি নিউজ আর্টিকেল পোস্ট করেছেন সুস্মিতা। যার মধ্যে একটি ‘মহিলাদের গোল্ড ডিগার বলার সমস্যাযুক্ত সংস্কৃতি’। এই পোস্টে হার্ট, হাগ, জোড় হাত করার মতো ইমোজি ব্যবহার করেছেন সুস্মিতা। সঙ্গে হ্যাশ ট্যাগে লিখেছেন ‘a self made woman’।

সুস্মিতা সেনের সোশ্যাল মিডিয়া পোস্ট। 
সুস্মিতা সেনের সোশ্যাল মিডিয়া পোস্ট। 

আরেকটি নিউজ আর্টিকেল লিখছে ‘সুস্মিতা সেন আর ললিত মোদীর সম্পর্ক নিয়ে প্রতিক্রিয়া কপটতায় ভরানো।’ এই আর্টিকেলের কয়েকটা লাইন হাইলাইট করে দিয়েছেন অভিনেত্রী, যা বলছে, ‘প্রাক্তন মিস ইউনিভার্সের প্রেম সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত এবং ব্যাখ্যাহীনভাবে সাধারণের মানুষের তর্কের বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।’ এই খবর শেয়ার করে তিনি হ্যাশট্যাগে লিখেছেন, ‘সুন্দরভাবে ব্যখ্যা করা’, ‘সুন্দরভাবে বর্ণনা করা’। সঙ্গে এই পোস্টেও ‘a self made woman’ জুড়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কোনও গড ফাদার ছাড়াই বলিউডে নিজের জায়গা করেছেন সুস্মিতা সেন। বরাবরই ট্রোলারদের মিষ্টি মুখেই জবাব দেন তিনি। এবারও তার অন্যথা হল না।

বন্ধ করুন